সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

রাত পোহালেই রংপুর-৩ আসনে ভোট

সিলেটপোস্ট ডেস্ক ::রংপুর-৩ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ কাল। ভোটের সব প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। নির্বাচনী সামগ্রীসহ দায়িত্ব বুঝে নিয়ে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছেন প্রিজাইডিং কর্মকর্তারা।
৪ লাখ ৪১ হাজার ৬৭১ জন ভোটার আছেন এবারের হালনাগাদ তালিকায়। শুক্রবার (৩ অক্টোবর) সকাল থেকে প্রিজাইডিং কর্মকর্তারা ইভিএম, ভোটার তালিকাসহ যাবতীয় সামগ্রী বুঝে নেন নির্বাচন কমিশনের কাছ থেকে।
ইলেক্ট্রনিক ভোটিং মেশিন, ইভিএম-এর মাধ্যমে ১৭৫টি ভোটকেন্দ্রের ৯০৬টি বুথে শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে টানা ভোটগ্রহণ।
রিটার্নিং কর্মকর্তা সাহাতাব উদ্দিন বলেন, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে যা যা করনীয় ইতিমধ্যে আমরা তার সবকিছুর প্রস্তুতি নিয়েছি। ভোটাররা আসবেন যার যার পছন্দ প্রার্থীকে নির্বিঘ্নে ভোট প্রধান করবেন।
পুলিশ ও আনসারের তিন হাজার সদস্য কেন্দ্রগুলোর সার্বক্ষণিক নিরাপত্তায় নিয়োজিত থাকবে। র‍্যাবের ২০টি ইউনিট এবং ১৮ প্লাটুন বিজিবি টহল দেবে পুরো নির্বাচনী এলাকায়। ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে থাকবে ২৪টি ভ্রাম্যমাণ আদালত।
আরপিএমপি’র কমিশনার আব্দুল আলিম মাহমুদ বলেন, সাধারণ এবং গুরুত্বপূর্ণ কেন্দ্রসহ উভয় কেন্দ্রে আমাদের সদস্য থাকবে। এর বাইরে প্রতিটি কেন্দ্রে মোবাইল ফোর্স থাকবে।
সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হয় আসনটি। জাতীয় পার্টি, বিএনপিসহ ৫টি রাজনৈতিক দলের প্রার্থী ছাড়াও একজন স্বতন্ত্রপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.