সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

২৩ ভারতীয় জেলেকে আটক করলো নৌবাহিনী

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশের জলসীমায় অনুপ্রবেশ করে মাছ শিকারের অভিযোগে দুটি ফিশিং ট্রলারসহ ভারতীয় ২৩ জেলেকে আটক করেছে নৌবাহিনী।
শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে তাদের মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।
আটক জেলেদের বিরুদ্ধে নৌবাহিনীর পক্ষ থেকে এসএম ভূঁইয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।
আটক ব্যক্তিরা হলেন- হরিরঞ্জন, সুকুমার দাস, শ্রীমন্ত দাস, নিরোদ দাস, বিশ্বজিত সাহা, অল পুরকাইত, গুরুপদ জানা, তপন পুরকাইত, বিজয় দাস, নিরঞ্জন দাস, প্রণব মণ্ডল, আপান্না, কালিপদ সামন্ত, কার্তিক জেনা, দুদ কুমার ভুইয়া, আভি, পাওলিয়া, নারী সাম্মা, দানিয়া, রামু, রাম, আপ্পানা। এসব জেলেদের বাড়ি ভারতের কলকাতার চব্বিশ পরগনা ও বিজয়নগর এলাকায়।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশের জলসীমায় অবৈধভাবে প্রবেশ করে মাছ শিকারের সময় নৌবাহিনী দুটি ট্রলারসহ ২৩ জেলেকে আটক করে। আটক জেলেদের শুক্রবার বিকেলে মোংলা থানায় হস্তান্তর করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।
এর আগে ১ অক্টোবরও একটি ফিশিং ট্রলারসহ ১৫ ভারতীয় জেলেকে আটক করেছিলো নৌবাহিনী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.