সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

মেহেদির রং শুকানোর আগেই নববধূর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::কুষ্টিয়ার খোকসায় বিয়ের তিনদিনের মাথায় কলেজছাত্রী এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আজ শুক্রবার সকালে খোকসার হিলালপুর গ্রামে ওই গৃহবধূর বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে খোকসা থানা পুলিশ।
পাপিয়া খাতুন খোসার হিলারপুর গ্রামের ওমর আলীর মেয়ে। আর শামীম রেজা একই উপজেলার মির্জাপুর গ্রামের রাজ্জাক বিশ্বাসের ছেলে।
নিহত পাপিয়ার পরিবারের লোকজন জানান, পাপিয়া খোকসা ডিগ্রী কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করাকালীন শামীম রেজা নামে একই কলেজে পড়ুয়া তার সহপাঠী শামীম রেজার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের সূত্রধরে গত ৩০ সেপ্টেম্বর খোকসার হিলালপুরে পাপিয়ার বাড়িতে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের বিষয়টি মেনে নিতে পারিনি শামীমের পরিবার।
গতকাল বৃহস্পতিবার বিকেলে পাপিয়াকে তার বাবার বাড়িতে রেখে বাড়ি চলে যায় শামীম। শামীম ফিরে না আসায় বেশ কয়েকবার তার সাথে যোগাযোগ করে নিহত গৃহবধূ পাপিয়া। তাদের মধ্যে মোবাইলে কথা কাটাকাটিও হয়। এরই এক পর্যায়ে নববধূ পাপিয়া সিলিং ফ্যানের সাথে গলাই ওড়না দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সকালে তার পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারে।  পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
নিহত নববধূর বাবা ওমর আলী জানান, মেয়েকে রেখে জামাই শামীম রেজা পালিয়ে বাড়ি চলে যাওয়ায় পাপিয়া আত্মহত্যা করেছে। এ ব্যাপারে কথা বলার জন্য শামীমের মোবাইল ফোনে কল করা হয় কিন্তু সে ফোন রিসিভ করেনি। তার বাবা রাজ্জাক বিশ্বাসের বাড়ি উপজেলার মির্জাপুরে গিয়ে কাউকে পাওয়া যায়নি। বাড়ির দরজায় তালা লাগিয়ে সবাই আত্মগোপন  করেছে বলে প্রতিবেশীরা জানান।
খোকসা থানা পুলিশের এস আই বুলবুল আহমেদ জানান, এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। মৃতদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.