সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

রেল স্টেশনে নারী চিকিৎসককে ছুরিকাঘাত, ছুরিসহ ছিনতাইকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় ছিতনাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ওসমানী হাসপাতালের এক শিক্ষানবীশ চিকিৎসক। শুক্রবার রাত ৯টায় এ ঘটনার পর আহত ডা. আফসানা তাসনিম মমকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে তার মুখসহ জিহ্বা অনেকটা কেটে গেছে ও হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে রাত সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে নগরীর আলি আমজদের ঘড়িঘরের পাশ থেকে রক্তামাখা ছুরিসহ ছিনতাইকারী রাজুকে আটক করে। রাজু একাধিক ছিনতাই ও হত্যা মামলার আসামী বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

ওসমানী হাসপাতালের একাধিক চিকিৎসক জানান, পূজোর ছুটিতে বাড়ি ফেরা বান্ধবীকে এগিয়ে দিতে শুক্রবার রাতে নগরীর কদমতলী এলাকার সিলেট রেলওয়ে স্টেশনে যান ডা. আফসানা তাসনিম মম। বান্ধবীকে স্টেশনে পৌঁছে রিকশায় করে ফেরার সময় স্টেশন এলাকায়ই তার পথরোধ করে এক ছিনতাইকারী।

এসময় মম’র ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চায় ছিনতাইকারী। এতে তিনি বাধা দিলে ছিতাইকারী তার মুখে ও হাতে ছুরি দিয়ে আঘাত করে। এসময় মম’র চিৎকারে পথচারীরা এগিয়ে এসে ছিনতাইকারীকে ঘিরে ধরেন। তবে কৌশলে সে পালিয়ে যায়। পরে মমকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

ওসমানী হাসপাতালের চিকিৎসকরা জানান, মুখে ছুরিকাঘাতের ফলে মম’র মুখসহ জিহ্বার অনেকাংশ কেটে গেছে। সেখান থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। এছাড়া হাতে তিনি আঘাত পেয়েছেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, ছুরিকাঘাতের খবর পেয়েই পুলিশ ছিনতাইকারীকে ধরতে অভিযান শুরু করে। রাত সাড়ে ১২টার দিকে আলী আমজদের ঘড়িঘরের পাশ থেকে রাজু নামের ওই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হই। আটকের সময়ও তার হাতে নারী চিকিৎসককে আঘাত করা রক্তমাখা ছুরি ছিলো।

ডা. মমকে ছুরিকাঘাতের ঘটনার প্রত্যক্ষদর্শী পথচারীরা রাজুকে সনাক্ত করেছেন বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.