সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

কোন দূর্বৃত্তকে মাথা উচু করে দাড়াতে দেওয়া হবে না-প্রতিমন্ত্রী মাহবুব আলী

সিলেটপোস্ট ডেস্ক ::বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, দূর্গা পুজা বাঙ্গালীর উৎসব। বাংলাদেশ অসম্প্রাদায়িক সম্প্রতির দেশ। দূর্গাপুজার শিক্ষা অসুরদের দমন করা। আমাদের সমাজে যে অসুর তৈরী হয়েছে তা যে কোন ভাবে নিধন করা হবে।

তিনি মাধবপুর উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের বিষয়ে বলেন, আমাদের দেশে সামান্য বালু উত্তোলনকারী অসুর দমন করা হবে না তা ভাববেন না। তাদেরও দমন করা হবে। বালু উত্তোলনের ফলে বিভিন্ন রাস্তা ধ্বংস হয়েছে। বালু উত্তোলন বন্ধ করা হবে। কোন দূর্বৃত্তকে মাথা উচু করে দাড়াতে দেওয়া হবে না।

তিনি শুক্রবার সকালে মাধবপুরে শারদীয় দূর্গা পুজা উদযাপন উপলক্ষ্যে প্রতি মন্ডবে প্রধানমন্ত্রী কতৃক বরাদ্দকৃত অনুদানের টাকা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও মাধব রায়ের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ আতিকুর রহমান আতিক, জেলা আওয়ামীলীগের উপাদেষ্টা মন্ডলীর সদস্য সুকোমল রায়, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, ফারুক পাঠান, তৌফিক চৌধুরী, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, পুজা উদযাপন কমিটির সভাপতি সুনীল দাস, পুজা উদযাপন কমিটির সেক্রেটারী লিটন রায়, শংকর পাল ,আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান চলাকালে সুরম চা বাগানে চা শ্রমিক নেতৃবৃন্দ বাগানের মালডুবা এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে লষ্কারপুর ভ্যালীর কার্যকরী পরিষদের সভাপতি রবীন্দ্র গৌড়ে সহ কয়েকজন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী নিকট একটি স্মারকলিপি দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.