সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

বালাউটি হুজুরের জানাজায় ঢল

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জালালপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও পীরে কামেল আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ্‌ (রঃ) এর অন্যতম খলিফা প্রবীণ আলেমে দ্বীন ও  কামেল ওলী আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি হুজুর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বৃহস্পতিবার বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তিনি সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। কর্মজীবনে তিনি ১৯৬২ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত বাদেদেওরাইল ফুলতলী দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ছিলেন। আটগ্রামের আমজাদিয়া দাখিল মাদ্রাসায়ও তিনি সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি জালালপুর মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে যোগ দেন। সেখান থেকেই তিনি অবসর গ্রহণ করে বাড়িতে চলে আসেন। জীবনের শেষ সময়ে তিনি নিজ বাড়ি জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের রতনগঞ্জ বাজারের পশ্চিম পাশে বালাউট গ্রামে দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। প্রথম স্ত্রীর ইন্তেকালের পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।


৯ ছেলে ১ মেয়েসহ বিপুল সংখ্যক ভক্ত, মুরিদান ও শুভানুধ্যায়ীকে শোক সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলেন জকিগঞ্জ তথা উত্তর-পূর্ব সিলেটবাসীর প্রিয় মানুষ বালাউটি হুজুর। আল্লামা বালাউটির ইন্তেকালে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকাল ৩টায় রতনগঞ্জ সংলগ্ন হেলিপ্যাড মাঠে মরহুমের  জানাজায় লাখো মানুষ অংশ নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.