সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

বালাউটি হুজুরের জানাজায় ঢল

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জালালপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও পীরে কামেল আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ্‌ (রঃ) এর অন্যতম খলিফা প্রবীণ আলেমে দ্বীন ও  কামেল ওলী আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি হুজুর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বৃহস্পতিবার বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তিনি সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। কর্মজীবনে তিনি ১৯৬২ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত বাদেদেওরাইল ফুলতলী দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ছিলেন। আটগ্রামের আমজাদিয়া দাখিল মাদ্রাসায়ও তিনি সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি জালালপুর মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে যোগ দেন। সেখান থেকেই তিনি অবসর গ্রহণ করে বাড়িতে চলে আসেন। জীবনের শেষ সময়ে তিনি নিজ বাড়ি জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের রতনগঞ্জ বাজারের পশ্চিম পাশে বালাউট গ্রামে দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। প্রথম স্ত্রীর ইন্তেকালের পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।


৯ ছেলে ১ মেয়েসহ বিপুল সংখ্যক ভক্ত, মুরিদান ও শুভানুধ্যায়ীকে শোক সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলেন জকিগঞ্জ তথা উত্তর-পূর্ব সিলেটবাসীর প্রিয় মানুষ বালাউটি হুজুর। আল্লামা বালাউটির ইন্তেকালে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকাল ৩টায় রতনগঞ্জ সংলগ্ন হেলিপ্যাড মাঠে মরহুমের  জানাজায় লাখো মানুষ অংশ নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.