সংবাদ শিরোনাম
সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «   ওসমানীনগরের ঐতিহ্যবাহী গলমুকাপন মাদ্রাসা ধংসের পায়তারা  » «   দিরাইয়ে সাংসদ জয়া সেনগুপ্ত’র ত্রাণ বিতরণ  » «   “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «  

বালাউটি হুজুরের জানাজায় ঢল

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জালালপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও পীরে কামেল আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ্‌ (রঃ) এর অন্যতম খলিফা প্রবীণ আলেমে দ্বীন ও  কামেল ওলী আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি হুজুর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বৃহস্পতিবার বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তিনি সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। কর্মজীবনে তিনি ১৯৬২ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত বাদেদেওরাইল ফুলতলী দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ছিলেন। আটগ্রামের আমজাদিয়া দাখিল মাদ্রাসায়ও তিনি সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি জালালপুর মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে যোগ দেন। সেখান থেকেই তিনি অবসর গ্রহণ করে বাড়িতে চলে আসেন। জীবনের শেষ সময়ে তিনি নিজ বাড়ি জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের রতনগঞ্জ বাজারের পশ্চিম পাশে বালাউট গ্রামে দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। প্রথম স্ত্রীর ইন্তেকালের পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।


৯ ছেলে ১ মেয়েসহ বিপুল সংখ্যক ভক্ত, মুরিদান ও শুভানুধ্যায়ীকে শোক সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলেন জকিগঞ্জ তথা উত্তর-পূর্ব সিলেটবাসীর প্রিয় মানুষ বালাউটি হুজুর। আল্লামা বালাউটির ইন্তেকালে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকাল ৩টায় রতনগঞ্জ সংলগ্ন হেলিপ্যাড মাঠে মরহুমের  জানাজায় লাখো মানুষ অংশ নেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.