সংবাদ শিরোনাম
ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে সাংবাদিক সুমনের উপর ইয়াবা জসীমের হামলা  » «   আতাউল গণি ওসমানীর মৃত্যুবার্ষিকী আজ  » «   জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে: প্রধানমন্ত্রী  » «   জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার  » «   বিশ্বনাথে ডিবি পুলিশের খাঁচায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক  » «  

রাজনগরে সার্টিফিকেট তুলতে গিয়ে শিক্ষিকা নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট সরকারি মহিলা কলেজে মাস্টার্সের সার্টিফিকেট তুলতে গিয়ে রহস্যজনকভাবে জয়শ্রী দেবনাথ (২৫) নামে এক শিক্ষিকা নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার সকালে সিলেটে গিয়ে তিনি নিখোঁজ হন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে ওই গৃহবধূর স্বামী উত্তম দেবনাথ বুধবার রাজনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ জয়শ্রী দেবনাথ নবগঠিত ‘টেংরা আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয়ে’র শিক্ষিকা। এদিকে, ওই শিক্ষিকার নিখোঁজ হওয়া নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে প্রেমঘটিত কারণেই তিনি নিখোঁজ হয়েছেন। জিডির সূত্রে জানা যায়, সিলেট কোতোয়ালির কাজীটুলা এলাকার সুশীল দেবনাথের মেয়ে জয়শ্রী দেবনাথের বিয়ে হয় ২০১৭ সালের ২৮শে জুলাই রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের টেংরা গ্রামের রতন দেবনাথের ছেলে উত্তম দেবনাথের সঙ্গে। জয়শ্রী দেবনাথ সিলেট সরকারি মহিলা কলেজ থেকে অর্থনীতিতে মাস্টার্স শেষ করেন চলতি বছর।

মাস্টার্সের সার্টিফিকেট তুলতে মঙ্গলবার সকালে তিনি একাই সিলেট সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বের হন। দুপুরের দিকে তার স্বামী উত্তম দেবনাথ তাকে (জয়শ্রী দেবনাথ) ফোন করলে তিনি বন্ধ পান। সন্ধ্যা পর্যন্ত জয়শ্রী দেবনাথ বাড়ি ফিরে না এলে তার খোঁজ পড়ে। এ সময় জয়শ্রী দেবনাথের স্বামী উত্তম দেবনাথ তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও তার সন্ধান না পেয়ে তিনি বুধবার রাজনগর থানায় সাধারণ ডায়েরি (নং-৭১, ২/১০/১৯) করেন। সাধারণ ডায়েরির বিষয়টি তদন্ত করছেন রাজনগর থানার (এসআই) আবু মুকছেদ পিপিএম। ওই গৃহবধূ নিখোঁজের ৪ দিন পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এদিকে পুলিশ বলছে, প্রেমঘটিত কারণেই ওই শিক্ষিকা লাপাত্তা হয়েছেন। পুলিশ ধারণা করছে, তিনি প্রেমিকের সঙ্গেই পালিয়ে গিয়ে থাকতে পারেন। তবে, তার স্বামী উত্তম দেবনাথ বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, তার স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল। তাদের মাঝে কোনো ঝামেলা নেই। এ ছাড়াও কারো সঙ্গে তার স্ত্রীর কোনো প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা নেই। তিনি মোবাইলেও কারো সঙ্গে কথা বলতেন বলে তার কাছে ধরা পড়েনি। রাজনরগর থানার এসআই আবু মুকছেদ পিপিএম বলেন, সে সিলেট থেকে নিখোঁজ হয়েছে। আর অবস্থাদৃষ্টে মনে হচ্ছে বিষয়টি প্রেমঘটিতই। তার ফোন কললিস্ট চাওয়া হয়েছে। প্রযুক্তির সহায়তা নেয়া হচ্ছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.