সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

চুম্বনের ছবি ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::গায়িকা ও অভিনেত্রী মাইলি সাইরাসের সঙ্গে কডি সিম্পসনের ঘনিষ্ঠতার খবর নতুন কিছু নয়। তাদের নিয়ে অনেক মুখরোচক সংবাদও প্রকাশ হয়েছে ইতিমধ্যে। যদিও মাইলি ও কডি নিজেদের সম্পর্কের ব্যাপারে মিডিয়ার সঙ্গে কোন কথা বলেননি। তবে শোনা যাচ্ছে, লিভ টুগেদারও করছেন তারা। সেটা গোপন রাখতে চাইলেও অবশেষে তা হয়নি। এদিকে সম্প্রতি একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে মাইলি ও কডিকে। শুধু তাই নয়, সম্প্রতি একটি রেস্টুরেন্টে তাদের চুম্বনের একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তার পর থেকে চলছে নানা আলোচনা।

কারণ এই ছবিই নতুন করে প্রমাণ করলো তাদের মধ্যেকার সম্পর্কের কথা। এ ছবির বাইরেও তাদের আরো কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ হয়েছে। এদিকে চুম্বনের ছবিটি ভাইরাল হওয়ার পর কডি বেশ চুপচাপই আছেন। যদিও মাইলি এ বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, কডি আমার খুব ভালো বন্ধু। হয়তো আমাদের সম্পর্কটা আরো বেশি গভীর। তার সঙ্গে আমার ঘনিষ্ঠ হওয়াটা অস্বাভাবিক নয়। তাই এই নিয়ে আলোচনা কিংবা বিতর্ক সৃষ্টিরও কোন কারণ নেই। তবে আমাদের সম্পর্কটা শেষ পর্যন্ত কোনদিকে যায় তার জন্য আমরা নিজেরাও অপেক্ষা করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.