সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

চুম্বনের ছবি ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::গায়িকা ও অভিনেত্রী মাইলি সাইরাসের সঙ্গে কডি সিম্পসনের ঘনিষ্ঠতার খবর নতুন কিছু নয়। তাদের নিয়ে অনেক মুখরোচক সংবাদও প্রকাশ হয়েছে ইতিমধ্যে। যদিও মাইলি ও কডি নিজেদের সম্পর্কের ব্যাপারে মিডিয়ার সঙ্গে কোন কথা বলেননি। তবে শোনা যাচ্ছে, লিভ টুগেদারও করছেন তারা। সেটা গোপন রাখতে চাইলেও অবশেষে তা হয়নি। এদিকে সম্প্রতি একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে মাইলি ও কডিকে। শুধু তাই নয়, সম্প্রতি একটি রেস্টুরেন্টে তাদের চুম্বনের একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তার পর থেকে চলছে নানা আলোচনা।

কারণ এই ছবিই নতুন করে প্রমাণ করলো তাদের মধ্যেকার সম্পর্কের কথা। এ ছবির বাইরেও তাদের আরো কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ হয়েছে। এদিকে চুম্বনের ছবিটি ভাইরাল হওয়ার পর কডি বেশ চুপচাপই আছেন। যদিও মাইলি এ বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, কডি আমার খুব ভালো বন্ধু। হয়তো আমাদের সম্পর্কটা আরো বেশি গভীর। তার সঙ্গে আমার ঘনিষ্ঠ হওয়াটা অস্বাভাবিক নয়। তাই এই নিয়ে আলোচনা কিংবা বিতর্ক সৃষ্টিরও কোন কারণ নেই। তবে আমাদের সম্পর্কটা শেষ পর্যন্ত কোনদিকে যায় তার জন্য আমরা নিজেরাও অপেক্ষা করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.