সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

ইয়াবাসহ কথিত সাংবাদিক তুহিন আটক

সিলেটপোস্ট ডেস্ক ::তিনি কখনও সিলেট কখন ও বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় দাপটে সাংবাদিক পরিচয় দিয়ে চলতেন। তার আসল পরিচয় টেনে আনলো বরিশাল থানা পুলিশ।

বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকা থেকে ৫ পিচ ইয়াবাসহ শরীফুল ইসলাম তুহিন নামের এক কথিত সাংবাদিককে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর নথুল্লাবাদ এলাকার কস্তুরী রেস্তরার সামনে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকার কস্তুরী রেস্তরার সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানা পুলিশ অভিযান দেয়। এসময় শরীফুল ইসলাম তুহিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে ৫ পিচ ইয়াবা এবং বিভিন্ন পত্রিকার বেশ কয়েকটি কার্ড পাওয়া যায়।

এবিষয়ে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রনদ্রব্য আইনে মামলা দায়েরের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.