সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

ওসমানীনগরে ট্রাকচাপায় জগন্নাথপুরের শাহারপাড়া গ্রামের জাহান নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে পাথর বোঝাই ট্রাকচাপায় জাহান মিয়া(২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ সোমবার দুপুর পৌনে তিনটার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের গয়নাঘাট নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। নিহত জাহান জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার ছেলে ও তাজপুর ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে উর্ত্তীণ হয়েছে। নিহত জাহান তার পিতা মাতার একমাত্র সন্তান বলে জানা গেছে। তারা দীর্ঘ দিন ধরে উপজেলার তাজপুর দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করে আসছিলেন।
তাজপুর ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সোমবার পৌনে তিনটার দিকে ঢাকাগামী পাথরবোঝাই একটি অজ্ঞাতনামা ট্রাক তাজপুরগামী মোটরসাইকেল আরোহী জাহান মিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ফায়ার ব্রিগেড সদস্য ওসমানীনগর থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাহানের লাশ উদ্ধার করে শেরপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।
নিহত জাহানের মামা ফয়েজ আহমদ জানান, ময়না তদন্ত ছাড়াই জেলা প্রশাসকের অনুমতি নিয়ে তাদের ভাগ্নের লাশ দাফনের চেষ্ঠা করছেন তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.