সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

ওসমানীনগরে ট্রাকচাপায় জগন্নাথপুরের শাহারপাড়া গ্রামের জাহান নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে পাথর বোঝাই ট্রাকচাপায় জাহান মিয়া(২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ সোমবার দুপুর পৌনে তিনটার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের গয়নাঘাট নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। নিহত জাহান জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার ছেলে ও তাজপুর ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে উর্ত্তীণ হয়েছে। নিহত জাহান তার পিতা মাতার একমাত্র সন্তান বলে জানা গেছে। তারা দীর্ঘ দিন ধরে উপজেলার তাজপুর দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করে আসছিলেন।
তাজপুর ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সোমবার পৌনে তিনটার দিকে ঢাকাগামী পাথরবোঝাই একটি অজ্ঞাতনামা ট্রাক তাজপুরগামী মোটরসাইকেল আরোহী জাহান মিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ফায়ার ব্রিগেড সদস্য ওসমানীনগর থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাহানের লাশ উদ্ধার করে শেরপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।
নিহত জাহানের মামা ফয়েজ আহমদ জানান, ময়না তদন্ত ছাড়াই জেলা প্রশাসকের অনুমতি নিয়ে তাদের ভাগ্নের লাশ দাফনের চেষ্ঠা করছেন তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.