সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

পূজা দেখানোর কথা বলে কিশোরীকে ধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::মাদারীপুরের রাজৈরে পূজা দেখার নামে ফুসলিয়ে বাক-প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে ভ্যানচালক আকাশের বিরুদ্ধে। রবিবার গভীর রাতে উপজেলার বাজিতপুর ইউনিয়নের কমলাপুর আশ্রমের পাশে একটি ভ্যান গ্যারেজে ঘটনাটি ঘটেছে। ওই কিশোরীকে সোমবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে রাজৈর উপজেলার পাখুল্যা গ্রামের কমল বেপারীর ছেলে ভ্যান চালক আকাশ বেপারী (২০) ও তার সহযোগী এক যুবককে নিয়ে পার্শ্ববর্তী মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বাক-প্রতিবন্ধী কিশোরীকে পূজার দেখার নামে ফুসলিয়ে এনে পার্শ্ববর্তী রাজৈর উপজেলাধীন কমলাপুর আশ্রমের নিকট ভ্যান গ্যারেজের ভেতর নিয়ে আসে। আকাশ তাকে প্রথমে ধর্ষণ করে যাবার পর আরেক যুবক আসলে ওই কিশোরী চিৎকার দেয়। এসময় আশ্রমের পূজায় যাতায়াতকারীরা ও দোকানদাররা এগিয়ে এসে ওই কিশোরীকে উদ্ধার করে।

মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম জানান, ঘটনা শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.