সংবাদ শিরোনাম
ওসমানীনগরে র‌্যাব-৯ এর সদস্যদের উপর হামলা,মোটরসাইকেল ভাংচুর-আহত ৩  » «   গোলাপগঞ্জের বারকোট গ্রামের ডাকাত জয়নাল গ্রেফতার  » «   টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «  

পূজা দেখানোর কথা বলে কিশোরীকে ধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::মাদারীপুরের রাজৈরে পূজা দেখার নামে ফুসলিয়ে বাক-প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে ভ্যানচালক আকাশের বিরুদ্ধে। রবিবার গভীর রাতে উপজেলার বাজিতপুর ইউনিয়নের কমলাপুর আশ্রমের পাশে একটি ভ্যান গ্যারেজে ঘটনাটি ঘটেছে। ওই কিশোরীকে সোমবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে রাজৈর উপজেলার পাখুল্যা গ্রামের কমল বেপারীর ছেলে ভ্যান চালক আকাশ বেপারী (২০) ও তার সহযোগী এক যুবককে নিয়ে পার্শ্ববর্তী মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বাক-প্রতিবন্ধী কিশোরীকে পূজার দেখার নামে ফুসলিয়ে এনে পার্শ্ববর্তী রাজৈর উপজেলাধীন কমলাপুর আশ্রমের নিকট ভ্যান গ্যারেজের ভেতর নিয়ে আসে। আকাশ তাকে প্রথমে ধর্ষণ করে যাবার পর আরেক যুবক আসলে ওই কিশোরী চিৎকার দেয়। এসময় আশ্রমের পূজায় যাতায়াতকারীরা ও দোকানদাররা এগিয়ে এসে ওই কিশোরীকে উদ্ধার করে।

মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম জানান, ঘটনা শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.