সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

ধর্ষণের দায়ে নেপালের সাবেক স্পিকার গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::নেপালের পার্লামেন্টের এক নারী কর্মীকে ধর্ষণের দায়ে সাবেক স্পিকার কৃষ্ণ বাহাদুর মাহারাকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ। রাজধানী কাঠমান্ডুর একটি আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করার পর পুলিশ তাঁকে গ্রেফতার করে। তবে মাহারা ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। খবর বিবিসির।

ওই নারী কর্মী বলেন, মাতাল অবস্থায় তিনি আমার বাড়িতে ঢুকে পড়েন এবং জোর করে এ কাজ করেন। আমি ভাবতেও পারিনি তিনি এমনটা করবেন। এর আগে ধর্ষণের অভিযোগ ওঠার পর সরকারি দল নেপাল কমিউনিস্ট পার্টির নির্দেশে ১ অক্টোবর পদত্যাগ করেন মাহারা।

নেপালে দশকব্যাপী চলা গৃহযুদ্ধ অবসানের লক্ষ্যে নেপাল সরকার ও মাওবাদী গেরিলাদের মধ্যে ২০০৬ সালে অনুষ্ঠিত শান্তি আলোচনায় মাওবাদীদের প্রতিনিধি দলের প্রধান ছিলেন মাহারা। পরবর্তীতে ২০১৭ সালে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের পর তিনি স্পিকার নির্বাচিত হন।

নেপালে কোনো জ্যেষ্ঠ রাজনীতিবিদের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগে গ্রেফতারের ঘটনা খুবই নগণ্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.