সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

ধর্ষণের দায়ে নেপালের সাবেক স্পিকার গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::নেপালের পার্লামেন্টের এক নারী কর্মীকে ধর্ষণের দায়ে সাবেক স্পিকার কৃষ্ণ বাহাদুর মাহারাকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ। রাজধানী কাঠমান্ডুর একটি আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করার পর পুলিশ তাঁকে গ্রেফতার করে। তবে মাহারা ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। খবর বিবিসির।

ওই নারী কর্মী বলেন, মাতাল অবস্থায় তিনি আমার বাড়িতে ঢুকে পড়েন এবং জোর করে এ কাজ করেন। আমি ভাবতেও পারিনি তিনি এমনটা করবেন। এর আগে ধর্ষণের অভিযোগ ওঠার পর সরকারি দল নেপাল কমিউনিস্ট পার্টির নির্দেশে ১ অক্টোবর পদত্যাগ করেন মাহারা।

নেপালে দশকব্যাপী চলা গৃহযুদ্ধ অবসানের লক্ষ্যে নেপাল সরকার ও মাওবাদী গেরিলাদের মধ্যে ২০০৬ সালে অনুষ্ঠিত শান্তি আলোচনায় মাওবাদীদের প্রতিনিধি দলের প্রধান ছিলেন মাহারা। পরবর্তীতে ২০১৭ সালে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের পর তিনি স্পিকার নির্বাচিত হন।

নেপালে কোনো জ্যেষ্ঠ রাজনীতিবিদের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগে গ্রেফতারের ঘটনা খুবই নগণ্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.