সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

মেসির গোলে ফেরার রাতে বার্সার দাপুটে জয়

সিলেটপোস্ট ডেস্ক ::লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের নৈপুণ্যে ঘরের মাঠে সেভিয়াকে উড়িয়ে লিগে দুই নম্বরে উঠে এসেছে বার্সেলোনা। রবিবার রাতে ক্যাম্প ন্যুতে প্রতিপক্ষের জালে গুনে গুনে চার বার বল জড়িয়েছেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। গোল পেয়েছেন লুইস সুয়ারেজ, আরতুরো ভিদাল, উসমান দেম্বেলে ও লিওনেল মেসি। চলতি মৌসুমে এই প্রথম গোলের দেখা পেলেন মেসি।

ক্যাম্প ন্যুতে অবশ্য শুরুর ২৫ মিনিট বার্সার ওপর আধিপত্য দেখিয়েছে সেভিয়া। ম্যাচের ১১ মিনিটে লুকাস কস্পোসের ক্রস থেকে ডি ইয়ংয়ের ডান পায়ের জোরালো শট কর্নারে ফিরিয়ে দেন বার্সার জার্মান গোলরক্ষক টের স্টেগেন।

তবে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ২৭তম মিনিটে সুয়ারেজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় শিরোপাধারীরা। নেলসন সেমেদোর দারুণ ক্রসে বাঁ পায়ের বাইসাইকেল কিকে জাল খুঁজে নেন উরুগুয়ের স্ট্রাইকার।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা পাওয়া আর্তুরো ভিদাল। আর্থারের চমৎকার ক্রসে ছুটে গিয়ে দারুণ স্লাইডে ঠিকানা খুঁজে নেন অরক্ষিত এই মিডফিল্ডার।

দুই মিনিট পর ব্যবধান আরও বাড়ান উসমান দেম্বেলে। আর্থারের কাছ থেকে বল পেয়ে গতি আর পায়ের কারিকুরি দিয়ে ডিফেন্ডারদের বিভ্রান্ত করে বাঁ পায়ের কোনাকুনি শটে গোলটি করেন এই ফরাসি ফরোয়ার্ড।

রিবতির পর ৭৮তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক ফ্রি কিকে গোলখরা কাটান আর্জেন্টাইন তারকা মেসি। চলতি মৌসুমে প্রথমবারের মতো বল পাঠান জালে।

ম্যাচের ৮৭ মিনিটে ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা। হ্যাভিয়ের হার্নান্দেজকে ফাউল করে লাল কার্ড দেখেন বার্সেলোনার হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামা রোনাল্ড আরাউজো। এর প্রতিবাদ করায় দেম্বেলেকেও লাল কার্ড দেখান রেফারি। ফলে নয় জনের দলে পরিণত হয় বার্সা। বাকিটা সময় ভালোভাবেই পার করে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই জয়ে আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সূত্র: গোলডটকম

সর্বশেষ সংবাদ

Developed by:

.