সংবাদ শিরোনাম
‘ধর্ষিতা কন্যাকে চুপ থাকতে বলেন’ অস্ট্রেলিয়ার সাবেক প্রধানমন্ত্রী  » «   নিউ জিল্যান্ডে অগ্ন্যুৎপাত ॥ নিহত ১,কয়েকজন নিখোঁজ  » «   বঙ্গবন্ধু বিপিএলে একমাত্র দেশী কোচ সালাউদ্দিন  » «   নারীরা এখন সর্বত্র কাজ করছে ॥ প্রধানমন্ত্রী  » «   ২২ ডিআইজি-অতিরিক্ত ডিআইজি বদলি  » «   এখন থেকে প্রতিদিন তিনবার ফুটপাতে অভিযান চলবে-মেয়র আরিফ  » «   মানবাধিকার দিবস উপলক্ষে সিলেট জেলা বিএনপির শোভাযাত্রা মঙ্গলবার  » «   নগরীর কাষ্টঘর এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার  » «   সিলেটে আজ থেকে কার্যকর হলো নতুন সড়ক পরিবহন আইন  » «   কমলগঞ্জে ৫ মাস পর কবর থেকে তরুণীর লাশ উত্তোলন  » «   প্রত্যেক নারীকে অসাম্প্রদায়িক চিন্তা চেতনার হতে হবে: পরিকল্পনামন্ত্রী  » «   দিরাইয়ে দুইদিন থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার  » «   ছাতকে পিকআপ ভর্তি ভারতীয় কসমেটিকসহ আটক ৩  » «   সিলেটে চালু হচ্ছে আরও একটি সরকারি উচ্চ বিদ্যালয়  » «   রাজধানীতে বিএনপির বিক্ষোভ, আটক ১২  » «  

সারা’র পূজার আয়োজন

সিলেটপোস্ট ডেস্ক ::শরতের আকাশ, পাশাপাশি ঢাক ঢোল আর শাকের বাদ্যই বলে দেয় এসে গেছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দেশিয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এই উৎসবকে রাঙ্গাতে সারা লাইফস্টাইলের থাকছে এক অভিন্ন আয়োজন।

সারা লাইফস্টাইলের এবার পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি পিছ এবং শাড়ি। ছেলেদের সংগ্রহে থাকছে পাঞ্জাবি,পায়জামা, কাবলি সেট, টি শার্ট, পোলো, ফর্মাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স এবং চিনো প্যান্ট। এছাড়াও বাচ্চাদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিছ, ডেনিম প্যান্ট, টি শার্ট, পোলো, পাঞ্জাবি-পায়জামা।

সারা লাইফস্টাইলের হেড অফ ডিজাইন সিলভিয়া স্বর্ণা বলেন, পূজার সংগ্রহে সাদার পাশাপাশি আমরা প্রাধান্য দিয়েছি ডার্ক কালারের প্রতি। আর যেহেতু সিজনটা এখন গরম এবং বৃষ্টির এক সংমিশ্রণে আছে, তাই আমরা কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করেছি সুতি এবং ভিসকস। এছাড়াও উৎসবকে প্রাধান্য দিয়ে আমরা কিছু জর্জেটের কালেকশনও রেখেছি। আর সব ডিজাইনেই থাকছে দক্ষিণ এশীয় ফ্লোরাল মটিফের পাশাপাশি জিওমেটিক্যাল এবস্ট্রাক্ট মোটিফ।তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য।

সারা’র পূজার আয়োজন

সারার পোশাকে মডেলরা। ছবি: সংগৃহীত

সারার পূজার আয়োজনেও সকল ধরণের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। পাঞ্জাবি ৯০০/- থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই পাওয়া যাবে। এক্সক্লুসিভ শাড়ি পাওয়া যাবে ২৫০০/- থেকে শুরু করে ৫০০০/- এর মধ্যে। এছাড়াও থ্রি পিচ, কুর্তি পাওয়া যাবে ৯০০/- থেকে ৫০০০/- এর মধ্যে। সারা’র ডেনিম পাওয়া যাবে ৫০০/- থেকে ২২০০/- এর মধ্যেই।

‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকেই। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক। এছাড়াও মোহাম্মাদপুরে রিং রোডসহ উত্তরাতেও এই মাসেই চালু হতে যাচ্ছে সারার নতুন আউটলেট।

মিরপুর, বসুন্ধরা সিটিত, উত্তরা এবং মোহাম্মাদপুরে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.