সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

কুলাউড়ায় অগ্নিকাণ্ডে মার্কেট ছাই

সিলেটপোস্ট ডেস্ক ::কুলাউড়া পৌর শহরের স্টেশন রোডস্থ কমিশনার মার্কেটে সোমবার সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি দোকান ও ৩টি অফিস পুড়ে ছাই হয়ে গেছে। দোকান মালিকদের দাবি অগ্নিকাণ্ডে ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। স্টেশন রোড এলাকার লোকজন ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, স্টেশন রোডে রেলওয়ে জামে মসজিদের ঠিক পশ্চিম পাশে কমিশনার মার্কেটে সকাল আনুমানিক ৯টায় আগুনের লেলিহান শিখা দেখতে পান। দ্রুত বিষয়টি কুলাউড়া ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে ছুটে আসে। ফায়ার সার্ভিসের সাথে স্থানীয় লোকজনের প্রচেষ্টায় প্রায় দেড়ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে সব পুড়ে ছাই।
মার্কেটে অবস্থিত ৬টি দোকান সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া পায়রা বহুমুখী সমবায় সমিতিসহ ৩টি অফিস আগুনে পুড়ে যায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.