সংবাদ শিরোনাম
ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «   ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ ও আহতদের ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা রেলমন্ত্রীর  » «   কসবায় ‍দুই ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  » «   ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি ইউসুফ সহ নিহত ১৬  » «   সিগন্যাল অমান্য করে সংঘর্ষ ঘটায় তুর্ণা নিশীথা ট্রেনটি , অভিযোগ প্রত্যক্ষদর্শীদের  » «   ব্রাহ্মণবাড়িয়া যাত্রীবোঝাই দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষে ১৫ জন নিহত-আহত শতাধিক  » «   ‘জেনা করা পাপ, তবে পর্ন সিনেমায় অভিনয় করা পাপ না’  » «   বড়লেখায় ৪৬ বছর বয়সী বিধবা নারী ২২ বছরের তরুণকে আটকিয়ে বিয়ে করে  » «   সিলেট নগরী ,বড়লেখা ও বিয়ানীবাজার থেকে র‍্যাবের অভিযানে গ্রেপ্তার ৩  » «   তাহিরপুরে ইয়াবাসহ র‍্যাবের কাচাঁয় আটক এক  » «  

৫০ কেজি ওজন কমিয়েছেন সারা!

সিলেটপোস্ট ডেস্ক ::সারা আলি খানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। এখনও পর্যন্ত দুটি ছবিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। তবে তার সৌন্দর্যেও যে ভক্তরা মুগ্ধ তা আলাদা করে বলতে লাগে না। কিন্তু এক সময়ে এই সারাই একাধিক বার বিভিন্ন রকমের তির্যক মন্তব্যের শিকার হয়েছেন। তখন তার ওজন ছিল ৯৬  কেজি। সেই সময়ে সারা পিসিওএস (পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম) রোগে ভুগছিলেন। কিন্তু এখন তার ওজন ৪৬ কেজি। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

৫০ কেজি ওজন কমাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে সারাকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সারা জানিয়েছিলেন, তিনি পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোমে ভুগছিলেন। হরমোন জনিত এই রোগের জন্যই মাত্রাতিরিক্ত ওজন বেড়ে যায় সারার। পিসিওএস-এর ফলে ওজন কমাতেও অনেক পরিশ্রম করতে হয়েছে সারাকে। সেই দুঃসময় কাটিয়ে সারা এখন সুস্থ। পিসিওএস-এ এই মুহূর্তে বহু নারী আক্রান্ত। এর অন্যতম উপসর্গ হল মাত্রাতিরিক্ত ওজন বেড়ে যাওয়া। ওজন বাড়লে পিসিওএস আরো বেশি করে শরীরে জাঁকিয়ে বসে। তাই এই রোগে আক্রান্তদের ডায়েটের ওপর গুরুত্ব দিতে হয়। সারাও ওয়ার্কআউটের পাশাপাশি ডায়েটেও অনেক নিয়ম মেনে চলেছেন।  সারা বলেন, মোটা ছিলাম বলে অনেক কথা শুনতে হয়েছে সে সময়। এটা জীবনের একটি বাজে অভিজ্ঞতা ছিলো। ৫০ কেজি ওজন কমিয়ে ছবিতে কাজ করতে পারবো সেটা ভাবিনি। তবে চেষ্টা ও পরিশ্রমের ফলে সম্ভব হয়েছে এটা। আমার নিজের কাছেই অবাক লাগে বিষয়টি ভাবলে। তবে এখন সবাই আমার রূপ, শারীরিক সৌন্দর্যের প্রশংসা করেন। তবে শরীর নিয়ে কারোই মন্তব্য করা ঠিক নয়। এটা মন ভেঙে দেয়। যেমনটা ভেঙে ছিলো আমার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.