সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

কমলগঞ্জে দেশীয় চোলাই মদসহ দুই যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দেশীয় চোলাই মদসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় রহিমপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রাম থেকে মদসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শারদীয় দুর্গোৎসবের পূজা মণ্ডপের নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালে কমলগঞ্জ থানার এএসআই হামিদ বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ রিয়াজ হাসান (২২) ও ইব্রাহিম আলীকে (২১) গ্রেপ্তার করে। রিয়াজ হাসান উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর বৈরাগিরচক গ্রামের আব্দুল কাদিরের ছেলে ও ইব্রাহিম আলী একই ইউনিয়নের রসুলপুর গ্রামের সুন্দর আলীর ছেলে।

কমলগঞ্জ থানার এএসআই হামিদ মাদকসহ দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, পূজার সময়ে মাদকের বিষয়ে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। পূজার নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালীন সময়ে খবর পেয়ে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয় এবং মঙ্গলবার তাদের মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.