সংবাদ শিরোনাম
দুর্নীতিতে বিশ্বে বাংলাদেশ ১৪তম  » «   টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক কাল  » «   ফুটপাত থেকে হকার উচ্ছেদ অভিযান:চলছে মেয়র-হকার ইঁদুর-বিড়াল খেলা  » «   দোয়ারাবাজারে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যুকে ঘিরে নানা গুঞ্জন  » «   মাধবপুরে সহপাঠীর ঢিলে ছাত্রের মৃত্যু  » «   পাকিস্তান-বাংলাদেশের সব টি-টোয়েন্টি শুরু বিকাল ৩টায়  » «   সিলেটের সাবেক কাস্টমস কমিশনার ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা  » «   মৌলভীবাজারে হত্যা মামলার আসামিকে পিটিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা  » «   সাঁতার না জানায় হবিগঞ্জ পুলিশলাইনের পুকুরে মিলল কনস্টেবলের লাশ  » «   কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩  » «   সিলেটের মেয়ে ঢাকায় এসে অসহায় হয়ে কান্নাকাটি করছে:খোঁজ মিলছেনা পরিবারের  » «   বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস করলেন শোয়েব!  » «   সমুদ্রসৈকতে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার  » «   নগরীর চৌহাট্টায় অবৈধ হকার উচ্ছেদের অভিযানে মেয়র  » «   আগামী ৩০ জুন পর্যন্ত যানবাহনের কাগজপত্র জরিমানা ছাড়া করার সুযোগ  » «  

কমলগঞ্জে দেশীয় চোলাই মদসহ দুই যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দেশীয় চোলাই মদসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় রহিমপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রাম থেকে মদসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শারদীয় দুর্গোৎসবের পূজা মণ্ডপের নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালে কমলগঞ্জ থানার এএসআই হামিদ বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ রিয়াজ হাসান (২২) ও ইব্রাহিম আলীকে (২১) গ্রেপ্তার করে। রিয়াজ হাসান উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর বৈরাগিরচক গ্রামের আব্দুল কাদিরের ছেলে ও ইব্রাহিম আলী একই ইউনিয়নের রসুলপুর গ্রামের সুন্দর আলীর ছেলে।

কমলগঞ্জ থানার এএসআই হামিদ মাদকসহ দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, পূজার সময়ে মাদকের বিষয়ে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। পূজার নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালীন সময়ে খবর পেয়ে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয় এবং মঙ্গলবার তাদের মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.