সংবাদ শিরোনাম
সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «  

কমলগঞ্জে দেশীয় চোলাই মদসহ দুই যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দেশীয় চোলাই মদসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় রহিমপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রাম থেকে মদসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শারদীয় দুর্গোৎসবের পূজা মণ্ডপের নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালে কমলগঞ্জ থানার এএসআই হামিদ বিষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ রিয়াজ হাসান (২২) ও ইব্রাহিম আলীকে (২১) গ্রেপ্তার করে। রিয়াজ হাসান উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর বৈরাগিরচক গ্রামের আব্দুল কাদিরের ছেলে ও ইব্রাহিম আলী একই ইউনিয়নের রসুলপুর গ্রামের সুন্দর আলীর ছেলে।

কমলগঞ্জ থানার এএসআই হামিদ মাদকসহ দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, পূজার সময়ে মাদকের বিষয়ে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। পূজার নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালনকালীন সময়ে খবর পেয়ে অভিযান চালিয়ে ৬ লিটার দেশীয় চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয় এবং মঙ্গলবার তাদের মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.