সংবাদ শিরোনাম
স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «   ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ ও আহতদের ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা রেলমন্ত্রীর  » «   কসবায় ‍দুই ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  » «   ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি ইউসুফ সহ নিহত ১৬  » «   সিগন্যাল অমান্য করে সংঘর্ষ ঘটায় তুর্ণা নিশীথা ট্রেনটি , অভিযোগ প্রত্যক্ষদর্শীদের  » «  

কুলাউড়ায় একই দিনে দুই লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় একই দিনে অপরিপূর্ণ নবজাতকের মৃতদেহ এবং রুহুল ইসলাম কাশেম (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০টার দিকে পৌরশহররে উছলাপাড়া এলাকা থেকে পলিথিনে মোড়ানো অপরিপূর্ণ নবজাতকের মৃতদেহটি উদ্ধার করা হয়। একই দিন বিকেল ৩টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিঙ্গাজিয়ার ঘর থেকে ইরফান আলীর পুত্র রুহুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৭টায় পৌর শহরের নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ে পূর্ব দিকে সড়কের পাশে পলিথিনে মোড়ানো একটি নবজাতকের লাশ দেখতে পান স্থানীয়রা এবং বিষয়টি থানা পুলিশকে জানান। খবর পেয়ে থানার এস আই হারুন আল রশীদসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকটির মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। স্থানীয়দের দাবি অবৈধ গর্ভপাতের পর রাতের আধারে কেউ পলিথিনে ভরে নবজাতকটির লাশ ফেলে যায়।

এদিকে উপজেলার দক্ষিণ হিঙ্গাজিয়ার সোমবার রাতে রুহুল ইসলাম কাশেম খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে রুহুলের ছোট ভাই দরজায় গিয়ে ডাকাডাকি করে তার কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখতে পান রুহুল গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে। পরে কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে এস আই হারুন আল রশীদ ঘটনাস্থলে গিয়ে রুহুলের মৃতদেহ সুরতাহাল শেষে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। রুহুল ৬ মাস আগে বিয়ে করেন। বিবাহিত হলেও তার স্ত্রী শশুড় বাড়িতে থাকেন। এজন্য পারিবারিক কলহের জেরে হয়ত রুহুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছের এমন ধারণা স্থানীয়দের।

এস আই হারুন আল রশীদ বলেন, নবজাতক এবং রুহুলের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে ও থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.