সংবাদ শিরোনাম
সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «  

কুলাউড়ায় একই দিনে দুই লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় একই দিনে অপরিপূর্ণ নবজাতকের মৃতদেহ এবং রুহুল ইসলাম কাশেম (২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০টার দিকে পৌরশহররে উছলাপাড়া এলাকা থেকে পলিথিনে মোড়ানো অপরিপূর্ণ নবজাতকের মৃতদেহটি উদ্ধার করা হয়। একই দিন বিকেল ৩টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিঙ্গাজিয়ার ঘর থেকে ইরফান আলীর পুত্র রুহুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৭টায় পৌর শহরের নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ে পূর্ব দিকে সড়কের পাশে পলিথিনে মোড়ানো একটি নবজাতকের লাশ দেখতে পান স্থানীয়রা এবং বিষয়টি থানা পুলিশকে জানান। খবর পেয়ে থানার এস আই হারুন আল রশীদসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকটির মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। স্থানীয়দের দাবি অবৈধ গর্ভপাতের পর রাতের আধারে কেউ পলিথিনে ভরে নবজাতকটির লাশ ফেলে যায়।

এদিকে উপজেলার দক্ষিণ হিঙ্গাজিয়ার সোমবার রাতে রুহুল ইসলাম কাশেম খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে রুহুলের ছোট ভাই দরজায় গিয়ে ডাকাডাকি করে তার কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখতে পান রুহুল গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে। পরে কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে এস আই হারুন আল রশীদ ঘটনাস্থলে গিয়ে রুহুলের মৃতদেহ সুরতাহাল শেষে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। রুহুল ৬ মাস আগে বিয়ে করেন। বিবাহিত হলেও তার স্ত্রী শশুড় বাড়িতে থাকেন। এজন্য পারিবারিক কলহের জেরে হয়ত রুহুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছের এমন ধারণা স্থানীয়দের।

এস আই হারুন আল রশীদ বলেন, নবজাতক এবং রুহুলের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে ও থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.