সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

আবরার হত্যাকারীদের শাস্তি দাবিতে সিলেটে ছাত্রদলের বিক্ষোভ

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও খালেদা জিয়ার মুক্তি এবং শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ সন্ত্রাসবাদের প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সিলেটের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

বুধবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভাগীয় সহ- সভাপতি আহমেদ শাহীনের সভাপতিত্বে ও  বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এস এম জুয়েলের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন- ছাত্রদল নেতা চৌধুরী সোবহান আজাদ, কাউছার হোসেন রকি, নাজমুল হাসান নিশা, রাহাতুল রিয়াদ, মনির আহমেদ, ওলিউর রহমান, ইমরান আহমেদ রাফি, কিশোর মাহমুদ, তানিন আহমদ, শাওন আহমদ, রানা ইকরাম, রুমান আহমদ, মাসুদ রানা, সাব্বির আহমদ, রনি, সোহাগ আহমদ, জুনেদ আহমদ, রাব্বি, সাজ্জাদ হোসেন, সুমন মিয়া, জালাল আহমেদ , তামিম আহমেদ , মঈন উদ্দিন , রাকিব, সারোয়ার হোসেন, তুহিন প্রমুখ।

বক্তারা বলেন, আজকে বুয়েটে শুধু আবরারকে হত্যা করা হয়নি। এর মাধ্যমে সারা দেশের কোন জায়গায় আমরা শিক্ষার্থীরা নিরাপদ নই। প্রশাসন অতিদ্রুত এই হত্যার বিচারের পাশাপাশি ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। ইতোপূর্বে আবরারের মতো হত্যাকাণ্ডের সঠিক বিচার হয়নি। এ কারণে আবরার হত্যার সঙ্গে জড়িত সকলের এমন শাস্তি নিশ্চিত করতে হবে, যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা আর না ঘটে।

বক্তারা আরো বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে আজ কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকিয়ে রেখে যে অমানবিক আচরণ করা হচ্ছে, সে জন্য এ অবৈধ শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। জনগণ বেগম জিয়াকে কারামুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.