সংবাদ শিরোনাম
সরাইলে ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, সালিশকারকদের কারণে গ্রামের বাইরে  » «   জম্মু-কাশ্মীরে বাস দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ১৬  » «   দিবা-রাত্রির টেস্টের উদ্বোধনীতে শেখ হাসিনা-মমতার সঙ্গে থাকবেন অমিত শাহ  » «   ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় নিহতের ঘটনায় আখাউড়া থানায় অপমৃত্যুর মামলা  » «   স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «  

বিশ্বনাথে ঘরের ভেতর বৃদ্ধ নারীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামে আফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি ওই গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ওই নারীর নিজ বসত ঘরের তীরের সঙ্গে গলায় ওড়ঁনা পেঁচানো বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সাংসারিক জীবনে তিনি ছিলেন দুই পুত্র-কন্যার জননী।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধা আফিয়া বেগম আত্মহত্যা করেছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফিয়া বেগম ছিলেন একজন হত-দরিদ্র মানুষ। এলাকার বিভিন্ন জনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে তিনি চলতেন। দীর্ঘদিন পূর্বে কন্যার বিয়ে দিয়েছেন, আর পুত্র কয়ছর মিয়ার সঙ্গে নিজ বাড়িতে তিনি বসবাস করছেন। কয়ছর সবজি ব্যবসা করে কোনো মতো মা-স্ত্রী-সন্তানদের নিয়ে সংসার চালিয়ে যাচ্ছেন। সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসত ঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আর মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় কয়ছর মাকে ঘুম থেকে তোলার জন্য ডাকতে শুরু করেন। কিন্তু কয়ছরের ডাকেও বৃদ্ধার কোনো সাড়াশব্দ মিলেনি। বিষয়টি কয়ছরের সন্দেহজনক লাগলে সে বিষয়টি স্থানীয় লোকজনকে অবহিত করেন।

পরে থানা পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এ ব্যাপারে বৃদ্ধা আফিয়া বেগমের পুত্র কয়ছর মিয়া বলেন, কি কারণে তার মা আত্মহত্যা করেছেন তা তার জানা নেই।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। আর এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.