সংবাদ শিরোনাম
সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক পুতুলের মৃত্যু:শোক প্রকাশ  » «   সিলেটে আরও ২৬ জনের করোনা শনাক্ত  » «   চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «  

বিশ্বনাথে ঘরের ভেতর বৃদ্ধ নারীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামে আফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধ নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি ওই গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ওই নারীর নিজ বসত ঘরের তীরের সঙ্গে গলায় ওড়ঁনা পেঁচানো বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সাংসারিক জীবনে তিনি ছিলেন দুই পুত্র-কন্যার জননী।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধা আফিয়া বেগম আত্মহত্যা করেছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফিয়া বেগম ছিলেন একজন হত-দরিদ্র মানুষ। এলাকার বিভিন্ন জনের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে তিনি চলতেন। দীর্ঘদিন পূর্বে কন্যার বিয়ে দিয়েছেন, আর পুত্র কয়ছর মিয়ার সঙ্গে নিজ বাড়িতে তিনি বসবাস করছেন। কয়ছর সবজি ব্যবসা করে কোনো মতো মা-স্ত্রী-সন্তানদের নিয়ে সংসার চালিয়ে যাচ্ছেন। সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসত ঘরে প্রবেশ করেন। কিন্তু রাতের খাবার না খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আর মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় কয়ছর মাকে ঘুম থেকে তোলার জন্য ডাকতে শুরু করেন। কিন্তু কয়ছরের ডাকেও বৃদ্ধার কোনো সাড়াশব্দ মিলেনি। বিষয়টি কয়ছরের সন্দেহজনক লাগলে সে বিষয়টি স্থানীয় লোকজনকে অবহিত করেন।

পরে থানা পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

এ ব্যাপারে বৃদ্ধা আফিয়া বেগমের পুত্র কয়ছর মিয়া বলেন, কি কারণে তার মা আত্মহত্যা করেছেন তা তার জানা নেই।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। আর এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.