সংবাদ শিরোনাম
স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «   ট্রেন দুর্ঘটনায় নিহতের পরিবারকে ১ লাখ ও আহতদের ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা রেলমন্ত্রীর  » «   কসবায় ‍দুই ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  » «   ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি ইউসুফ সহ নিহত ১৬  » «   সিগন্যাল অমান্য করে সংঘর্ষ ঘটায় তুর্ণা নিশীথা ট্রেনটি , অভিযোগ প্রত্যক্ষদর্শীদের  » «  

দক্ষিণ সুরমার তেতলি এলাকার শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসি

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের দক্ষিণ সুরমায় আরেক চাঞ্চল্যকর শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

বুধবার বেলা ১২টার সময় সিলেট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মুহিতুল হক এ মামলার রায় ঘোষণা করেন।

ফাঁসির সাজাপ্রাপ্ত আসামীরা হচ্ছেন দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী গ্রামের প্রয়াত মো. আফতাব আলীর ছেলে মো. ইসমাইল আলী (২২), একই এলাকার মো. ইছহাক মিয়া ওরফে ইছহাক আলীর ছেলে মো. মিঠুন মিয়া (২০) ও তার ভাই রুবেল (১৮), দক্ষিণ সুরমা থানার দক্ষিণ ভার্থখলা ডি ব্লকের ডিপটি ওরফে রুবেলের ছেলে বিপ্লব ওরফে বিপলু (১৮)। এ মামলায় নগরীর কুয়ারপাড় ভাঙ্গাটিকর এলাকার ১৫ নম্বর বাসার বাসিন্দা আবুল হোসেনের ছেলে জুনায়েদ হোসেন ওরফে জুনেদ হোসেন নামের একজন খালাস পেয়েছেন।

মামলার বাদিপক্ষের আইনজীবী এডভোকেট গোলাম এহিয়া বিষয়টি নিশ্চিত করে দ্রুত রায় কার্যকরের দাবি জানান।

দক্ষিণ সুরমার পুরান তেতলি এলাকার বাসিন্দা আবদুল হকের ছেলে নাঈম লিটল স্টার কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। ২০১১ সালের ১৪ আগস্ট বাড়ি থেকে অপহরণ করে হত্যা করা হয়।

২০১১ সালের ২০ আগস্ট নাঈমের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। ২০১১ সালের ২৬ নভেম্বর দক্ষিণ সুরমা থানার এসাই মো. হারুন মজুমদার পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে মামলার চার্জশিট জমা দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.