সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নে দলিল লেখকের লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সুড়িগাঁওয়ে নিজ বাড়ির ঘর থেকে এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দিবাকর চক্রবর্তী (৩৭) নামের এই দলিল লেখকের ঝুলন্ত লাশ গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ছিল। আজ বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

দিবাকর চক্রবর্তী সুড়িগাঁওয়ের প্রয়াত দেবজ্যোতি চক্রবর্তীর ছেলে। তিনি সিলেট জেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, সুরতহাল প্রতিবেদনে আত্মহত্যার আলামত মিলেছে। তবে দিবাকর চক্রবর্তী কি কারণে আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.