সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নে দলিল লেখকের লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সুড়িগাঁওয়ে নিজ বাড়ির ঘর থেকে এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দিবাকর চক্রবর্তী (৩৭) নামের এই দলিল লেখকের ঝুলন্ত লাশ গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ছিল। আজ বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

দিবাকর চক্রবর্তী সুড়িগাঁওয়ের প্রয়াত দেবজ্যোতি চক্রবর্তীর ছেলে। তিনি সিলেট জেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, সুরতহাল প্রতিবেদনে আত্মহত্যার আলামত মিলেছে। তবে দিবাকর চক্রবর্তী কি কারণে আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.