সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

জৈন্তাপুরের লালাখালে ধরা পড়লো ২৩ টি ভারতীয় গরু

সিলেটপোস্ট ডেস্ক ::জৈন্তাপুর উপজেলার লালাখাল সীমান্তের বাগছড়া এলাকা থেকে পৃথক অভিযানে চোরাই পথে আসা ২৩টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি। তবে একজন চোরাকারবারিও ধরা পড়েনি।

বুধবার দিবাগত রাতে এসব গরু আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ১৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল সাঈদ আহমদ।

তিনি জানান, গরু চোরাচালানের সাথে জড়িত কাউকে আটক করা যায়নি। আটককৃত গরুগুলো কাস্টমস কর্মকর্তাদের উপস্থিতিতে নিলামে তোলা হবে।

স্থানীয়রা জানান, লালাখাল সীমান্ত এখন চোরাচালানিদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে ঢুকছে গরু, সুপারি, মাদকসহ বিভিন্ন ধরনের পণ্য। মাঝেমধ্যে বিজিবির অভিযানে গরু কিংবা অন্য পণ্য ধরা পড়লেও চোরাকারবারিরা থেকে যায় ধরাছোঁয়ার বাইরে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.