সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

পলাতক আসামীকে গ্রেফতার করতে গিয়ে বাধার মুখে পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করতে গিয়ে বাধার মুখে পড়েছে বিয়ানীবাজার থানা পুলিশ।

এ সময় পুলিশের কাজে বাধা দেন পলাতক আসামীর দুই ভাই। তারা পুলিশের সাথে ধস্তাধস্তি করলে স্থানীরা ছুটে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তাহমিদ হোসেন চৌধুরী (৪০) দুবাগ ইউনিয়নের মেওয়া এলাকার মাহমুদ হোসেন চৌধুরীর পুত্র। এ সময় পুলিশের কাজে বাধা ও ধস্তাধস্তির অভিযোগে পলাতক আসামী তাহমিদের দুই ছোট ভাই ওয়াহিদ হোসেন চৌধুরী (২৫) ও তাওহিদ হোসেন চৌধুরীকে (২৪) আটক করা হয়। পুলিশ তিনজনকে পৃথকভাবে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, সিলেটের শাহপরান থানার একটি জি.আর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তাহমিদ হোসেন চৌধুরী। পরিবার নিয়ে তারা সিলেট বসবাস করেন। তাদের গ্রামের বাড়ি উপজেলার মেওয়া গ্রামে। আজ (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রতনের নেতৃত্বে একদল পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামী তাহমিদকে গ্রেফতার করেন। এসময় তার সহোদররা পুলিশের কাজে বাঁধা দেন এবং পুলিশের সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হন।

এব্যাপারে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, পুলিশ আসামীকে গ্রেফতার করতে গেলে স্বজনদের সাথে টুকটাক ঝামেলা হয়। আমরা আসামীর দুই ছোট ভাইকে আটক করে থানায় নিয়ে এসেছি।

তিনি জানান, পলাতক আসামী তাহমিদ হোসেন চৌধুরীর বিরুদ্ধে সিলেটের শাহপরান থানায় জিআর মামলা রয়েছে। এ মামলায় তিনি পলাতক আসামী ছিলেন। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। আটককৃতদের দুই জনের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

উপরে নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.