সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

সিলেটে অস্ত্রসহ জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে জালালাবাদের কালারুকা ইসলামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মনফর আলীকে একটি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি ও একটি ছোরাসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ।

তিনি জানান, মনফর আলীর বিরুদ্ধে চাঁদাবাজি, পুলিশ অ্যাসল্টসহ ৯টি মামলা রয়েছে। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হতে পারে।

প্রসঙ্গত, জালালাবাদ থানা এলাকায় ‘মনফর বাহিনী’ ত্রাস হিসেবে পরিচিত বলে অভিযোগ আছে। এ বাহিনীর প্রধান মনফর আলী নানা বিতর্কিত কর্মকাণ্ডের সাথে জড়িত বলেও অভিযোগ রয়েছে। জালালাবাদে চেঙ্গেরখালে বালুর নৌকা থেকে চাঁদা আদায়ে অভিযুক্ত তিনি। এর আগে একাধিকবার মনফর আলী ও তার বাহিনীর সদস্যরা গ্রেপ্তার হন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.