সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

গোয়াইনঘাটে পানিতে পরে শিশুর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাটে পানিতে ডুবে জাফলং রাধানগর দুবাগ গ্রামের বাসিন্দা জাফলং এবং রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হাফেজ হোসেন ও আফরোজা বেগম দম্পতির শিশু সন্তান মোঃ আদনান হোসেনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল ৭টায় দুবাগ গ্রামের নিজ বাড়িতে উঠানে খেলাধুলায় মগ্ন ছিল শিশু আদনান। এ সময় পরিবারের সবাই ব্যস্ততায় থাকায় অসাবধানতাবসত ঘরের পাশে ডুবার পানিতে নামে শিশু আদনান। সাঁতার না জানায় পানি খেয়ে সেখানেই মৃত্যু হয় শিশুটির। আশপাশে বহু খোঁজাখুঁজির পরে ঘরের পিছনের ডুবায় শিশু আদনানের ভাসমান লাশ পাওয়া যায়। মর্মান্তিক এই ঘটনায় শোকে মুহ্যমান পরিবারসহ গোটা এলাকার মানুষ। আজ বাদ আছর আদনানের দাফন হওয়ার কথা রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.