সংবাদ শিরোনাম
দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «   জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  » «   কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক  » «   ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিপু এখন র‌্যাবের খাঁচায় বন্দি  » «   ভারতকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান  » «   সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক  » «   পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ-জিএম কাদের  » «   চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব  » «   চাল ও লবণ নিয়ে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে: কাদের  » «   ‘সরকার দেশ চালাতে ব্যর্থ’  » «   সিলেটে ১৯ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা  » «   সিলেটে ৬ দিনে কর আদায় সাড়ে ৩১ কোটি টাকা  » «  

গ্রেটার সঙ্গে দেখা করতে চান কিম কারদাশিয়ান

সিলেটপোস্ট ডেস্ক ::আলোচিত সুইডিশ পরিবেশকর্মী গ্রেটা থানবার্গের ভ’য়সী প্রশংসা করেছেন মার্কিন টেলিভিশন তারকা ও মডেল কিম কারদাশিয়ান। মঙ্গলবার তিনি গ্রেটাকে একজন সাহসী ও অসাধারণ তর”ণী হিসেবে আখ্যা দিয়ে নিজেও জলবায়ু পরিবর্তন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ৩৮ বছর বয়সী জনপ্রিয় ওই মডেল আরো বলেন, আমি গ্রেটার সঙ্গে নৈশভোজে অংশ নিতে ইচ্ছুক। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

এর আগে জাতিসংঘে বিশ্বনেতাদের পরিবেশ নিয়ে উদাসীনতার বির”দ্ধে কথা বলে বিশ্বব্যাপী আলোচনায় আসে গ্রেটা থানবার্গ। এ নিয়ে আরমেনিয়া সফরকালে রয়টার্সকে দেয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে কিম কারদাশিয়ান বলেন, গ্রেটা অসাধারণ একটি মেয়ে। আমাদের যেমন সাহসী ও সৎ মানুষ দরকার তেমনই একজন গ্রেটা। তিনি আরো বলেন, জলবায়ু পরিবর্তন একটি গুরুতর সমস্যা।

আমি তাই গ্রেটার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে চাই এবং তার ধারণা ও চিন্তাকে বিশ্বব্যাপী ছড়াতে সাহায্য করতে চাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.