সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

গ্রেটার সঙ্গে দেখা করতে চান কিম কারদাশিয়ান

সিলেটপোস্ট ডেস্ক ::আলোচিত সুইডিশ পরিবেশকর্মী গ্রেটা থানবার্গের ভ’য়সী প্রশংসা করেছেন মার্কিন টেলিভিশন তারকা ও মডেল কিম কারদাশিয়ান। মঙ্গলবার তিনি গ্রেটাকে একজন সাহসী ও অসাধারণ তর”ণী হিসেবে আখ্যা দিয়ে নিজেও জলবায়ু পরিবর্তন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ৩৮ বছর বয়সী জনপ্রিয় ওই মডেল আরো বলেন, আমি গ্রেটার সঙ্গে নৈশভোজে অংশ নিতে ইচ্ছুক। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

এর আগে জাতিসংঘে বিশ্বনেতাদের পরিবেশ নিয়ে উদাসীনতার বির”দ্ধে কথা বলে বিশ্বব্যাপী আলোচনায় আসে গ্রেটা থানবার্গ। এ নিয়ে আরমেনিয়া সফরকালে রয়টার্সকে দেয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে কিম কারদাশিয়ান বলেন, গ্রেটা অসাধারণ একটি মেয়ে। আমাদের যেমন সাহসী ও সৎ মানুষ দরকার তেমনই একজন গ্রেটা। তিনি আরো বলেন, জলবায়ু পরিবর্তন একটি গুরুতর সমস্যা।

আমি তাই গ্রেটার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে চাই এবং তার ধারণা ও চিন্তাকে বিশ্বব্যাপী ছড়াতে সাহায্য করতে চাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.