সংবাদ শিরোনাম
সিলেট নগরী ,বড়লেখা ও বিয়ানীবাজার থেকে র‍্যাবের অভিযানে গ্রেপ্তার ৩  » «   তাহিরপুরে ইয়াবাসহ র‍্যাবের কাচাঁয় আটক এক  » «   মাধবপুরে গলায় ফাঁস লাগিয়ে যুবকের ‘আত্মহত্যা’  » «   গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ  » «   বাবরি মসজিদ কি অবৈধ?’ প্রশ্ন তুললেন ওয়াইসি  » «   নিজের অপসারণ নিয়ে মুখ খুললেন ব্যারিস্টার তুরিন আফরোজ  » «   চীনে মুসলিম পুরুষরা আ’ট’ক, তাদের স্ত্রীরা যৌ’নদা’সী।  » «   মুসলিমদের ৫ একর জমি দেওয়া হল কেন: প্রশ্ন তসলিমার  » «   ভারতে গরুর কাঁচা গোবর ছোঁড়াছুড়ির উৎসব  » «   মোদিকে নিইয়ে সমালোচনা করে ভারতীয় নাগরিকত্ব হারালেন সাংবাদিক  » «   বুলবুল আসার সাথেই ঘর জুড়ে এলো বুলবুলি  » «   ১ স্ত্রী’কে নিয়ে ২ স্বা’মীর টা’নাটানি  » «   সব মুসলমানদের মসজিদের জন্যও লড়তে হবে: এমপি ওয়াইসি  » «   লিটন সৌম্য আমাকে হতাশ করেছে, বললেন পাপন  » «   কেটে গেছে বিপদ, সমূদ্রবন্দরগুলো থেকে সংকেত প্রত্যাহার  » «  

জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জের জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

জানাগেছে সোমবার স্কুল ছুটির পর কয়েকজন ছাত্রী একটি টমটম যোগে বাড়ি ফিরছিলো। সকল ছাত্রী তাদের নিজেদের বাড়ীর রাস্তায় নেমে গেলে গাড়ীতে বাদেজমা গ্রামের এক ছাত্রীকে একা পেয়ে চালক সোনারগ্রামের মৃত কালা মিয়ার ছেলে নাজিম আহমদ (২২) ও তার সহযোগী নালুচক গ্রামের আব্দুস সালামের ছেলে কাওসার আহমদ (২১) ছাত্রীটিকে পূর্ব মজলি এলাকার মিনু মিয়ার বাড়ীর পাশে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। চিৎকার শুনে মিনু মিয়া এসে রক্তাক্ত অবস্থায় ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের মাধ্যমে জকিগঞ্জ সরকারি হাসপাতালে পাঠান। পরে জকিগঞ্জ সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছে।

এ নিয়ে জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিমের সাথে বার বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ঘটনার খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.