সংবাদ শিরোনাম
অসামাজিক কার্যকলাপের অভিযোগে মা-মেয়েসহ তিনজনের কারাদন্ড  » «   দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  » «   নেপাল থেকে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!  » «   অভিশংসন ইস্যুতে ট্রাম্পের ‘ঘুষ লেনদেন’ ফাঁস করলেন পেলোসি  » «   পানিতে তলিয়ে গেল ভেনিসের পার্লামেন্ট  » «   আ.লীগের সম্মেলনে বিএনপিকেও দাওয়াত দেওয়া হবে: কাদের  » «   ভোট ছাড়া সংসদ হলে পেঁয়াজ ছাড়া রান্না হবে না কেন?’  » «   সিলেটে দুই দিনে ৬ কোটি ৬৪ লাখ টাকা কর আদায়  » «   প্রেমিকের আঘাতে প্রেমিকার বাবার মৃত্যু!  » «   বদলে যাওয়ার পথও দেখালেন টাইগার কোচ  » «   ছেলের হাতে বাবা খুন  » «   প্রতি পোস্টে হাজার ডলার আয় করেন তারা  » «   তুরস্ক-মিসর থেকে প্লেনে আসছে পেঁয়াজ  » «   সিলেটে ছিনতাইয়ের ঘটনায় মামলার আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «  

লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক ::লন্ডনে সফর রত এটিএন বাংলা ইউকের সিলেট বিভাগীয় ব্যুরো চিফ, সাপ্তাহিক “হলি সিলেট” পত্রিকার সম্পাদক, সিলেট প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সদস্য শফিকুল ইসলাম শফি’র সন্মানে এক সংবর্ধনা সভার আয়োজন করে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের লন্ডনস্থ ডাইরেক্টর বৃন্দ। গত ১৪ অক্টোবর সোমবার পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে রাত আট টায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলার, গীতিকার ও কবি শাহ সোহেল আমিন।

এফএফএআই লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রহিমের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী আব্দুস সামাদ চৌধুরীর পরিচালনায় উক্ত সভায় প্রবাসী ডাইরেক্টর বৃন্দ সিলেটে তাদের ব্যবসায়ীক পরিকল্পনা ও তা বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরেন এবং অচিরেই এফএফএআই লিমিটেডের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনের আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া এফএফএআই লিমিটেডের পক্ষ থেকে অতিথি বৃন্দকে ফুল বরন করা হয়।

সংবর্ধনার জবাবে এটিএন বাংলা ইউকের সিলেট বিভাগীয় ব্যুরো চিফ, সাপ্তাহিক “হলি সিলেট” পত্রিকার সম্পাদক, সিলেট প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সদস্য শফিকুল ইসলাম শফি প্রবাসীদের বিনিয়োগের আগ্রহের প্রশংসা করে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সকল বিনিয়োগকে সাধুবাদ জানান ও উৎসাহীত করেন। সিলেটে আপনাদের বিনিয়োগের সফল অগ্রযাত্রায় বাংলা মিডিয়া সহায়ক ভুমিকা পালন করবে। তিনি আরো বলেন বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন লন্ডন প্রবাসীদের দাবী “সিলেট টু লন্ডন” ফ্লাইটের ব্যাপারে অত্যন্ত আন্তরিক, আমি আশাবাদী আগামী বছর এর ইতিবাচক প্রতিফলন প্রতিয়মান হবে। প্রধান অতিথির বক্তৃতায় কাউন্সিলার শাহ সোহেল আমিন সংবর্ধীত অতিথির প্রশংসা করে বলেন মাতৃভূমির টানে আপনি যেমন দেশে অবস্থান করছেন ঠিক তেমনি লন্ডন প্রবাসীরা দেশে ছোট/বড় বিনিয়োগ করে যাচ্ছেন। সরকারের কাছ থেকে বিনিয়োগের নিরাপত্তা জোরদার হলে প্রবাসীরা বিনিয়োগে আরো আগ্রহী হবেন।

সংবর্ধনা সভায় ডাইরেক্টরদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল মুকিত, সামসুদ্দোহা, রফিক উদ্দিন, আবুল হোসেন, মোহাম্মদ ফয়েজ আহমদ চৌধুরী, মারুফ আহমদ,অ আবু সবুর ও মুহিবুর রহমাম প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.