সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীর চালানসহ চোরাকারবারী সালেহ পুলিশের হাতে আটক হয়েছে। আটককৃত সালেহ আহমদ ফেঞ্চুগঞ্জ উপজেলার ছত্রিশ বাসিন্ধা মৃত মিনার আলীর ছেলে সে বর্তমানে সিলেট নগরীর শাহপরান থানাধীন সাদিপুর এলাকার ৩৬ নং বাসার ভাড়াটিয়া।

বুধবার সন্ধা রাতে এসএমপির কোতোয়ালী থানার সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অনুপের নেতৃত্বে অভিযান চালিয়ে গাড়ি ভর্তি ভারতীয় সুপারিসহ সালেহ আহমদকে আটক করা হয়েছে।

জানা গেছে- সালেহ আহমদ দীর্ঘদিন থেকে সিলেটের সীমান্ত এলাকা গোয়াইনঘাট ও জৈন্তাপুর দিয়ে নগরীর কাজিরবাজার ও সোবহানীঘাট কাচাবাজার এলাকায় চোরাই পণ্য পাচার করে আসছে। চোরাই পণ্যের মধ্যে রয়েছে সুপারি, আলু, টমেটো, কবি, মাদকসহ সকল ধরনের ভারতীয় চোরাই পণ্য পাচার করছে করছে।

অভিযোগে প্রকাশ, সালেহ আমদ সিলেট জেলা ডিবি পুলিশের ভারতীয় পণ্যের লাইনম্যান হিসাবে কাজ করছে। যার ফলে ডিবি পুলিশ সালেহ আহমদের নিয়ন্ত্রণে আসা ভারতীয় পণ্য আটক হয়নি। সালেহ আমদ প্রতিদিন জেলা ডিবির কেশিয়ারের মাধ্যমে দৈনিক চাঁদা আদায় করেন। সালেহ ছাড়াও আরও অনেক লাইনম্যান রয়েছে ডিবি পুলিশের।

চোরাকারবারী সালেহ আহমদ এর বিরুদ্ধে এসমপির কোতোয়ালী, জালালবাদ, শাহপরান ও ডিএমপির শ্যামপুর থানায় বিভিন্ন চোরাই ও মাদকের মামলা রয়েছে।

এসএমপির কোতোয়ালী থানার ওসি সেলিম মিঞা চোরাকারবারী সালেহ আহমদকে আটকের বিষয়টি নিশ্চত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.