সংবাদ শিরোনাম
দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «   জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  » «   কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক  » «   ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিপু এখন র‌্যাবের খাঁচায় বন্দি  » «   ভারতকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান  » «   সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক  » «   পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ-জিএম কাদের  » «   চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব  » «   চাল ও লবণ নিয়ে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে: কাদের  » «   ‘সরকার দেশ চালাতে ব্যর্থ’  » «   সিলেটে ১৯ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা  » «   সিলেটে ৬ দিনে কর আদায় সাড়ে ৩১ কোটি টাকা  » «  

শিল্পী সমিতি কী শিল্পীদের অসম্মান করার জায়গা? প্রশ্ন মৌসুমীর

সিলেটপোস্ট ডেস্ক ::শিল্পী সমিতি কী শিল্পীদের অসম্মান করার জায়গা? এমনই প্রশ্ন করেছেন ঢাকাই ছবির নায়িকা মৌসুমী। বুধবার সাংবাদিকদের সামনে এ প্রশ্ন রেখে তিনি বলেন, ‘শিল্পীদের বড় চাওয়া হচ্ছে আত্মসম্মান। এই আত্মসম্মানের জন্যই তারা দিনের পর দিন নানা প্রতিকূলতা সত্বেও কাজ করে থাকেন। সেই সম্মান যদি স্বয়ং নিজের ঘর থেকেই কেড়ে নেওয়া হয় তাহলে তাদের বাইরের মানুষ কীভাবে সম্মান করবে?

শিল্পীদের অধিকার ও সম্মানের জায়গা ঠিক রাখতেই নির্বাচনে অংশ নিয়েছেন বলে জানান এই নায়িকা। ২০১৯-২১ সেশনের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগরের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

সমিতির নির্বাচনকে কেন্দ্র করে গত ৭ অক্টোবর সন্ধ্যায় এফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজ কর্তৃক অপমানিত হন বলে অভিযোগ করেন মৌসুমী। এছাড়া বিগত দুই বছরে মিশা-জায়েদ কমিট প্রায় ১৮১ জন শিল্পীর ভোটাধিকার খর্ব করেছে বলেও সাংবাদিকদের জানিয়েছেন অভিনেত্রী।

মৌসুমী অভিযোগ করেন, প্রচারণার জন্য তিনি এফডিসিতে ছিলেন। এসময় শুভ কামনা জানাতে কয়েকজন ভক্ত ফুল নিয়ে এফডিসিতে আসেন। তারা শিল্পী সমিতির সামনে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময়ে ড্যানি রাজ ঔদ্ধত্যপূর্ণ আচরণ শুরু করেন। মৌসুমীসহ সবার সঙ্গে তিনি বাজে ব্যবহার করেন। এসময় ড্যানি চিৎকার করে মৌসুমীকে প্রশ্ন করেন আপনি কে?

অবশ্য পরে ড্যানি রাজ তার ভুল স্বীকার করে সবার সামনে ক্ষমা চেয়েছেন। তিনি বলেন, ‘আমার ভুল হয়েছে ক্ষমা চাইছি, আমি আর এ ধরনের আচরণ করব না।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.