সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

শিল্পী সমিতি কী শিল্পীদের অসম্মান করার জায়গা? প্রশ্ন মৌসুমীর

সিলেটপোস্ট ডেস্ক ::শিল্পী সমিতি কী শিল্পীদের অসম্মান করার জায়গা? এমনই প্রশ্ন করেছেন ঢাকাই ছবির নায়িকা মৌসুমী। বুধবার সাংবাদিকদের সামনে এ প্রশ্ন রেখে তিনি বলেন, ‘শিল্পীদের বড় চাওয়া হচ্ছে আত্মসম্মান। এই আত্মসম্মানের জন্যই তারা দিনের পর দিন নানা প্রতিকূলতা সত্বেও কাজ করে থাকেন। সেই সম্মান যদি স্বয়ং নিজের ঘর থেকেই কেড়ে নেওয়া হয় তাহলে তাদের বাইরের মানুষ কীভাবে সম্মান করবে?

শিল্পীদের অধিকার ও সম্মানের জায়গা ঠিক রাখতেই নির্বাচনে অংশ নিয়েছেন বলে জানান এই নায়িকা। ২০১৯-২১ সেশনের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগরের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

সমিতির নির্বাচনকে কেন্দ্র করে গত ৭ অক্টোবর সন্ধ্যায় এফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজ কর্তৃক অপমানিত হন বলে অভিযোগ করেন মৌসুমী। এছাড়া বিগত দুই বছরে মিশা-জায়েদ কমিট প্রায় ১৮১ জন শিল্পীর ভোটাধিকার খর্ব করেছে বলেও সাংবাদিকদের জানিয়েছেন অভিনেত্রী।

মৌসুমী অভিযোগ করেন, প্রচারণার জন্য তিনি এফডিসিতে ছিলেন। এসময় শুভ কামনা জানাতে কয়েকজন ভক্ত ফুল নিয়ে এফডিসিতে আসেন। তারা শিল্পী সমিতির সামনে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময়ে ড্যানি রাজ ঔদ্ধত্যপূর্ণ আচরণ শুরু করেন। মৌসুমীসহ সবার সঙ্গে তিনি বাজে ব্যবহার করেন। এসময় ড্যানি চিৎকার করে মৌসুমীকে প্রশ্ন করেন আপনি কে?

অবশ্য পরে ড্যানি রাজ তার ভুল স্বীকার করে সবার সামনে ক্ষমা চেয়েছেন। তিনি বলেন, ‘আমার ভুল হয়েছে ক্ষমা চাইছি, আমি আর এ ধরনের আচরণ করব না।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.