সংবাদ শিরোনাম
দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «   জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  » «   কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক  » «   ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিপু এখন র‌্যাবের খাঁচায় বন্দি  » «   ভারতকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান  » «   সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক  » «   পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ-জিএম কাদের  » «   চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব  » «   চাল ও লবণ নিয়ে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে: কাদের  » «   ‘সরকার দেশ চালাতে ব্যর্থ’  » «   সিলেটে ১৯ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা  » «   সিলেটে ৬ দিনে কর আদায় সাড়ে ৩১ কোটি টাকা  » «  

প্রেমিকের গোপনাঙ্গ কেটে থানায় হাজির প্রেমিকা!

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক। পরে বিয়ে করতে অস্বীকার। প্রেমিকের গোপনাঙ্গ কেটে থানা গিয়ে হাজির প্রেমিকা! দৃশ্য দেখে রীতিমত হতবাক পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে কলকাতার নার্সিংহোমে চিকিৎসা দেওয়া হয়েছে। থানা থেকেই ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

যদিও প্রতিবেশীদের কথায় উঠে আসছে, আরও একটি চাঞ্চল্যকর তথ্য। অভিযোগ, তৃতীয় এক যুবকের সঙ্গে সম্পর্কের জন্য পুরনো প্রেমিককে এই ‘শাস্তি’ দিয়েছে প্রেমিকা। চাঞ্চল্যকর এই ঘটনার সাক্ষী হলো কলকাতার হাড়োয়ার খাড়ুবালা গ্রাম।

ভারতীয় একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, খাড়ুবালা গ্রামে পাশাপাশি বাড়ি মৌসুমী বিশ্বাস ও সুরজিতের। দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক। দুই পরিবারই সে কথা জানতো। সম্প্রতি রাতের বেলায় সুরজিতকে বাড়িতে ডেকে পাঠায় মৌসুমী। এরপর তার গোপনাঙ্গ কেটে দেন তিনি। পরে ভোররাতে তা নিয়েই থানায় হাজির হন। সেখানেই মৌসুমীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ইতোমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

গ্রামবাসীদের অভিযোগ, ত্রিকোণ প্রেমের জন্যই এই ঘটনা। তারা জানান, সম্প্রতি মৌসুমী অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তার জেরেই এই ঘটনা ঘটেতে পারে।

তবে মৌসুমীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুরজিত একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু বিয়ের কথা উঠলেই পিছপা হয়ে যেতেন তিনি। তার জেরেই তিনি একাজ করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.