সংবাদ শিরোনাম
বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «   ১শ’ টাকার জন্য খুন:নগরীর কাস্টঘর এলাকা থেকে গ্রেফতার ১  » «   টুকের বাজারে বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে ছাই-কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   অবৈধ ভাবে বিভিন্ন প্রকার আমদানী পর এবার জৈন্তাপুরে ভারতীয় পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ২  » «   সিলেটে চোরাই পথে আসা সাড়ে ৯ লাখ টাকার পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায় কেজি  » «   আমিরাতের শ্রমবাজার আবারও চালু হতে যাচ্ছে  » «   দেড়শ বছরেও হয়নি চা শ্রমিকের মজুরি ১৫০ টাকা  » «   জৈন্তাপুরে ১৮টি ভারতীয় গরু আটক  » «   হবিগঞ্জে দাম বেশি রাখায় পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা  » «   হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে পরীক্ষার্থী কমেছে  » «   সিলেটে ৪ দিনে কর আদায় ২০ কোটি ৮২ লাখ টাকা  » «   মর্গ থেকে ভেসে আসে হাতুড়ি পেটানোর শব্দ  » «  

ওসমানী হাসপাতালে ভূয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে ৫টার দিকে হাসপাতালের ২৬ নং ওয়ার্ড থেকে নীলকান্ত দাশ (২১) নামের ঐ ব্যাক্তিকে আটক করা হয়। সে মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার নোয়াগাঁও গ্রামের বানিক্য দাসের ছেলে।

ভূয়া ডাক্তার আটকের তথ্য নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই ওমর ফারুক।

জানা গেছে, নীলকান্ত দাস নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে কয়েক মাস যাবত ইন্টার্নী ডাক্তারদের সাথে রোগিদের সেবা দিয়ে আসছেন। বৃহস্পতিবার ২৬নং ওয়ার্ডে তাকে দেথে দেখলে দায়িত্বরত স্টাফদের কাছে সন্দেহজনক মনে হয়। পরে তারা হাসপাতালে খোঁজ নিয়ে এই নামের কোন ডাক্তার নেই জানতে পারেন এবং সাথে সাথে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ও কর্তব্যরত আনসার সদস্যরা তাকে আটক করেন।

তাকে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.