সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

ওসমানী হাসপাতালে ভূয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে ৫টার দিকে হাসপাতালের ২৬ নং ওয়ার্ড থেকে নীলকান্ত দাশ (২১) নামের ঐ ব্যাক্তিকে আটক করা হয়। সে মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার নোয়াগাঁও গ্রামের বানিক্য দাসের ছেলে।

ভূয়া ডাক্তার আটকের তথ্য নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই ওমর ফারুক।

জানা গেছে, নীলকান্ত দাস নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে কয়েক মাস যাবত ইন্টার্নী ডাক্তারদের সাথে রোগিদের সেবা দিয়ে আসছেন। বৃহস্পতিবার ২৬নং ওয়ার্ডে তাকে দেথে দেখলে দায়িত্বরত স্টাফদের কাছে সন্দেহজনক মনে হয়। পরে তারা হাসপাতালে খোঁজ নিয়ে এই নামের কোন ডাক্তার নেই জানতে পারেন এবং সাথে সাথে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ও কর্তব্যরত আনসার সদস্যরা তাকে আটক করেন।

তাকে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.