সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মামলা, শিক্ষক গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::লালমনিরহাটের আদিতমারীতে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়ার অপরাধে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই শিক্ষকের নাম নাসির উদ্দিন ওরফে চান মিয়া (৪৫)। সে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের পুরাতন ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। একই এলাকার শালমারা এলাকার মৃত বাবর আলীর ছেলে।

সোমবার দুপুরে বিদ্যালয় চলাকালীন সময়ে সহকারী শিক্ষক নাসির উদ্দিনকে পুলিশ আটক করে। এর আগে রবিবার রাতে ওই ছাত্রীর নানা আব্দুর রহমান বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি নামলা দায়ের করেন। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

জানা গেছে, পুরাতন ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিন ওরফে চান মিয়া ক্লাস চলাকালীন সময়ে ছাত্রীদের শরীরে হাত দিতেন। তিনি ওই বিদ্যালয়ের ইংরেজি ও গণিত বিষয়ে ক্লাস নিতেন। ক্লাস চলাকালীন সময়ে সুযোগ বুঝে গত ১৭ অক্টোবর ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি। এরপর বিদ্যালয় ছুটির পর ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার নানা আব্দুর রহমানকে জানান। এরপর তিনি বিষয়টি প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র রায়কে অবগত করেন। তবে প্রধান শিক্ষক বিষয়টি এড়িয়ে যাওয়ায় তিনি রবিবার রাতে নারী শিশু নির্যাতন আইনে ওই সহকারী শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ তাকে গ্রেফতার করেন। তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র রায় এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (চলতি দায়িত্ব) এনএম শরীফুল ইসলাম খন্দকার বলেন, বিষয়টি শুনেছি। মামলার কাগজ পেলে শুধু সাময়িক বহিষ্কার নয়, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হবে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে ওই শিক্ষক হাত দিতেন। এ ঘটনায় ওই ছাত্রীর নানার করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.