সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

দুই মাস বন্ধ রাখার পর আজ খুলে দেয়া হয় কিন ব্রিজ

সিলেটপোস্ট ডেস্ক ::প্রায় দুই মাস বন্ধ রাখার পর সিলেট নগরীর প্রবেশদ্বার খ্যাত কিন ব্রিজ খুলে দেয়া হয়েছে।আজ মঙ্গলবার রাত ৮টায় ব্রিজের দুই পাশের গ্রিল কেটে আনুষ্ঠানিক ভাবে খুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর আজম খান, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র দেওয়ান তৌফিক বক্স লিপন, মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ প্রমুখ।

কিন্তু কিন ব্রিজ খুলে দিলেও ইঞ্জিনচালিত কোন যানবাহন এর উপর দিয়ে চলাচল করতে পারবে না। শুধুমাত্র রিক্সা, বাই সাইকেল এবং ভ্যান ও ঠেলাগাড়ি চলাচলের জন্য ব্রিজ খুলে দেয়া হয়েছে।

কিন্তু কোন অবস্থাতেই ব্রিজের উপর দিয়ে ইঞ্জিনচালিত কোন যান চলাচল করতে দেয়া হবে না। এ ব্যাপারে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী খুবই সতর্ক এবং কঠোর থাকবে। এই সিদ্ধান্ত যথাযথভাবে বাস্তবায়নে সিটি মেয়র দক্ষিণ সুরমাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লখ্য, গত ১ সেপ্টেম্বর থেকে কিন ব্রিজ দিয়ে সকল ধরনের যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছিল। সংস্কার কাজ করার জন্য সিটি করপোরেশন , সড়ক  ও জনপথ বিভাগ এবং ট্রাফিক বিভাগ মিলে  ব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ রেখেছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.