সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে পুড়িয়ে মারলো সন্ত্রাসীরা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের শিবচর উপজেলার ইমরান খলিফা (৩০) নামের এক যুবকের গায়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। স্থানীয় সময় গতকাল সকাল সাতটার দিকে দক্ষিণ আফ্রিকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার রাতে সন্ত্রাসীদের  দেয়া আগুনে দগ্ধ হয় ইমরান।  ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম এই তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, গত দেড় বছর আগে তিনি জীবিকার সন্ধানে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। সেখানকার ওরেঞ্জফার্ম এলাকায় একটি দোকানে কর্মরত ছিলেন ইমরান। সোমবার রাতে বন্দুকধারী একদল সন্ত্রাসী এসে হানা দেয় তার দোকানে। ডাকাতি শেষে দোকান আটকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। এসময় ইমরানের সঙ্গে আব্দুর রহিম নামের শিবচরের আরো এক যুবকও আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে অন্য প্রবাসীরা স্থানীয় হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বাংলাদেশ সময় ভোরে তার মৃত্যু হয়। অন্যদিকে আহত রহিম চিকিৎসাধীন রয়েছেন। নিহত ইমরান উপজেলার দ্বিতীয়াখণ্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি এলাকার দুদু মিয়া খলিফার ছেলে। নিহত ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম বলেন, ডাকাতি করতে এসে ওর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সন্ত্রাসীরা। ওখানকার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। কিন্তু বুধবার সকালে আমরা তার মৃত্যুর খবর পাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.