সংবাদ শিরোনাম
সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক পুতুলের মৃত্যু:শোক প্রকাশ  » «   সিলেটে আরও ২৬ জনের করোনা শনাক্ত  » «   চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «  

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে পুড়িয়ে মারলো সন্ত্রাসীরা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের শিবচর উপজেলার ইমরান খলিফা (৩০) নামের এক যুবকের গায়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। স্থানীয় সময় গতকাল সকাল সাতটার দিকে দক্ষিণ আফ্রিকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার রাতে সন্ত্রাসীদের  দেয়া আগুনে দগ্ধ হয় ইমরান।  ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম এই তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, গত দেড় বছর আগে তিনি জীবিকার সন্ধানে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। সেখানকার ওরেঞ্জফার্ম এলাকায় একটি দোকানে কর্মরত ছিলেন ইমরান। সোমবার রাতে বন্দুকধারী একদল সন্ত্রাসী এসে হানা দেয় তার দোকানে। ডাকাতি শেষে দোকান আটকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। এসময় ইমরানের সঙ্গে আব্দুর রহিম নামের শিবচরের আরো এক যুবকও আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে অন্য প্রবাসীরা স্থানীয় হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বাংলাদেশ সময় ভোরে তার মৃত্যু হয়। অন্যদিকে আহত রহিম চিকিৎসাধীন রয়েছেন। নিহত ইমরান উপজেলার দ্বিতীয়াখণ্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি এলাকার দুদু মিয়া খলিফার ছেলে। নিহত ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম বলেন, ডাকাতি করতে এসে ওর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সন্ত্রাসীরা। ওখানকার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। কিন্তু বুধবার সকালে আমরা তার মৃত্যুর খবর পাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.