সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

সানি লিওন পর্ন ছবিতে স্বামীকেই বেছে নিতেন যে কারণে

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড অভিনেত্র সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারের জন্মদিন গেল কিছুদিন আগে। স্বামীর জন্মদিনেই মনের গোপনে জমে থাকা অনেক কথা অকপটে জানিয়ে দেন সানি।
তিনি জানান, ড্যানিয়েলের সঙ্গে তার প্রথম যোগাযোগ হয় একটি মেইলের মাধ্যমে। এরপর তারা একে অপরের নম্বর আদান প্রদান করেন এবং কথা বলা শুরু করেন।
একদিন টানা তিন ঘণ্টা কথা বলার পর তার মনে হয়, সানি-ড্যানিয়েল একে অপরকে বহুদিন ধরে চেনেন। বেশ কয়েকবছর তারা লং ডিসট্যান্স রিলেশনশিপে ছিলেন।
এক সঙ্গে অভিনয়ে কাজ শুরু করার পর মনে হল একসঙ্গে কাজ করতেই পারেন। সেই শুরু। একসঙ্গে কাজ করার পর ঘনিষ্ঠতা বাড়ে।
সানির মনে হয় তার জীবনের সেরা মানুষ হলেন ড্যানিয়েল। আর এখন তো তারা তিন সন্তানের অভিভাবক।
সানি আরও জানিয়েছেন, প্রথমদিকে তার পর্নোগ্রাফিতে অভিনয় মেনে নেননি ড্যানিয়েল। অন্য পুরুষের সঙ্গে সানিকে তার দেখতে খারাপ লাগত।
এরপরই সানি সিদ্ধান্ত নেন পর্নোগ্রাফিতে অভিনয় করলে ড্যানিয়েলের সঙ্গেই করবেন। তবে সেসব এখন অতীত। বলিউডে এখন স্বমহিমায় বিরাজ করছেন সানি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.