সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

সানি লিওন পর্ন ছবিতে স্বামীকেই বেছে নিতেন যে কারণে

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড অভিনেত্র সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারের জন্মদিন গেল কিছুদিন আগে। স্বামীর জন্মদিনেই মনের গোপনে জমে থাকা অনেক কথা অকপটে জানিয়ে দেন সানি।
তিনি জানান, ড্যানিয়েলের সঙ্গে তার প্রথম যোগাযোগ হয় একটি মেইলের মাধ্যমে। এরপর তারা একে অপরের নম্বর আদান প্রদান করেন এবং কথা বলা শুরু করেন।
একদিন টানা তিন ঘণ্টা কথা বলার পর তার মনে হয়, সানি-ড্যানিয়েল একে অপরকে বহুদিন ধরে চেনেন। বেশ কয়েকবছর তারা লং ডিসট্যান্স রিলেশনশিপে ছিলেন।
এক সঙ্গে অভিনয়ে কাজ শুরু করার পর মনে হল একসঙ্গে কাজ করতেই পারেন। সেই শুরু। একসঙ্গে কাজ করার পর ঘনিষ্ঠতা বাড়ে।
সানির মনে হয় তার জীবনের সেরা মানুষ হলেন ড্যানিয়েল। আর এখন তো তারা তিন সন্তানের অভিভাবক।
সানি আরও জানিয়েছেন, প্রথমদিকে তার পর্নোগ্রাফিতে অভিনয় মেনে নেননি ড্যানিয়েল। অন্য পুরুষের সঙ্গে সানিকে তার দেখতে খারাপ লাগত।
এরপরই সানি সিদ্ধান্ত নেন পর্নোগ্রাফিতে অভিনয় করলে ড্যানিয়েলের সঙ্গেই করবেন। তবে সেসব এখন অতীত। বলিউডে এখন স্বমহিমায় বিরাজ করছেন সানি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.