সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

গুড়ি গুড়ি বৃষ্টি মারাত্মক বিড়ম্বনায় অভিবাবকরা

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দিতে ছেলে-মেয়েদের নিয়ে সিলেটে এসেছেন তারা। সকালে পরীক্ষা কেন্দ্রে ঢুকিয়ে দিয়ে উদ্বিঘ্ন অভিভাবকরা দাড়িয়ে আছেন বাইরে। পরীক্ষা শেষ হলে তাদেরকে নিয়ে যাওয়ার জন্য এই অপেক্ষা। কিন্তু সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি মারাত্মক বিড়ম্বনায় ফেলেছে অভিবাবকদের।

শনিবার সকাল সাড়ে ৯টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘এ ইউনিটের’ ভর্তি পরীক্ষা শুরু হয়। সিলেট সরকারী আলীয়া মাদরাসা ও মদন মোহন কলেজসহ কয়েকটি কেন্দ্রে দেখা গেছে পরীক্ষা শুরু হওয়ার পর কেন্দ্রের বাইরে দাড়িয়ে আছেন অভিভাকরা।

কিন্তু থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টির কারণে বিপাকে পড়েন তারা। বৃষ্টি আসলেই অনেক অভিভাবককে দেখা গেছে দৌড়ে পার্শ্ববর্তী মার্কেট, দোকান ও যাত্রী ছাউনিতে আশ্রয় নিতে। আশ্রয় না পেয়ে অনেক অভিভাবককে আবার দেখা গেছে বৃষ্টিতে ভিজে ঠায় দাড়িয়ে থাকতে। ছেলে-মেয়েদের পরীক্ষার কাছে অভিভাবকদের এই কষ্ট যেন নস্যি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.