সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «  

আমার বক্তব্য আংশিক প্রচার করা হয়েছে: মেনন

সিলেটপোস্ট ডেস্ক ::ওয়ার্কার্স পার্টি এখনো চৌদ্দ দলে আছে বলেই চিঠি দিয়ে ব্যাখ্যা চাওয়া হয়েছে এবং সেই চিঠির জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি সংসদ সদস্য রাশেদ খান মেনন। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় সিটি সেন্টারের হল রুমে জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে এসে গণমাধ্যমকে তিনি এ কথা জানান।

রাশেদ খান মেনন দাবি করেন, ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলার সম্মেলনে তার দেওয়া যে বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে সেটি ছিল খণ্ডিত বক্তব্য। তার পুরো বক্তব্য প্রচার না করে আংশিক প্রচার করায় বিভ্রান্তি ও বিতর্ক সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, সামাজিক যোগযোগ মাধ্যমে আমার বক্তব্যের সবগুলো যদি উঠে আসতো তাহলে এই প্রশ্নই উঠতো না। চিঠির বিষয়ে তিনি বলেন, চৌদ্দ দলের সমন্বয়কের সঙ্গে আমার কথা হয়েছে। আমার বক্তব্যের ব্যাপারে ব্যাখ্যা চেয়ে যে চিঠি দেওয়া হয়েছে আমি তার সন্তোষজনক জবাব দেব।

তিনি বলেন, আমি কি জবাব দেব ইতিমধ্যে ঢাকায় সংবাদ সম্মেলন করে বলেছি। কোনো কথাই গোপন করে চলিনি। চৌদ্দ দলের চিঠির জবাব কিভাবে দেওয়া হবে সেটি পার্টির নেতাদের সঙ্গে বসে আলাপ আলোচনা করে দেওয়া হবে।

এর আগে রাশেদ খান মেনন আনুষ্ঠানিকভাবে জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনের উদ্বোধন করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.