সংবাদ শিরোনাম
চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «  

পর্নো তারকা বলেন…

সিলেটপোস্ট ডেস্ক ::পর্নো তারকা স্টর্মি ডানিয়েল। তিনি পর্নো ছবিতে অভিনয়ের জন্য যেটুকু পরিচিতি পেয়েছেন, তার চেয়ে বেশি পরিচিতি পেয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগ এনে। তিনি অভিযোগ করেছেন প্রেসিডেন্ট হওয়ার অনেক আগে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ডনাল্ড ট্রাম্প। তার এমন অভিযোগ নিয়ে তামাম দুনিয়া তোলপাড় হয়েছে। সাধারণ একজন মানুষ থেকে রাজনীতিক, রাষ্ট্রনায়করা সবাই চেনেন তাকে। এবার সেই স্টর্মি ডানিয়েল আরো একটি নতুন তথ্য প্রকাশ করেছেন। তা হলো তিনি পর্নো তারকা হওয়ার কারণে রসালো মানসিকতার পুরুষের কাছে তার কদর অনেক। তাদের অনেকে তার সাহচর্য পেতে চান।

অনেক ভক্ত তার কাছে ঘেঁষতে চান। তাদেরই একজনের অদ্ভুত অনুরোধ রেখেছেন স্টর্মি ডানিয়েল। তা হলো, ওই পুরুষ ভক্তের গোপনাঙ্গে তিনি সিগনেচার বা স্বাক্ষর করেছেন। এ যাবতকালের মধ্যে সবচেয়ে বিস্ময়কর, সবচেয়ে অবাক হওয়ার মতো কি কাজ করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
এ সপ্তাহে অনুষ্ঠিত হচ্ছে পর্নো বিষয়ক প্রদর্শনী ‘এক্সোটিকা নিউ জার্সি’। তাতে তিনি উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। সেই প্রদর্শনীর আগে তিনি বৃটিশ এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ওই কথা বলেছেন। ওই প্রদর্শনী সম্পর্কে ৪০ বছর বয়সী সাবেক এই পর্নো তারকা বলেছেন, এ ধরনের প্রদর্শনী ভক্তদের কাছে সরাসরি ‘পণ্য’ পৌঁছে দেয়ার ক্ষেত্রে একটি উপযুক্ত মাধ্যম। এখন থেকেই ভক্তরা তাদের প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে পারবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.