সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

পর্নো তারকা বলেন…

সিলেটপোস্ট ডেস্ক ::পর্নো তারকা স্টর্মি ডানিয়েল। তিনি পর্নো ছবিতে অভিনয়ের জন্য যেটুকু পরিচিতি পেয়েছেন, তার চেয়ে বেশি পরিচিতি পেয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগ এনে। তিনি অভিযোগ করেছেন প্রেসিডেন্ট হওয়ার অনেক আগে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ডনাল্ড ট্রাম্প। তার এমন অভিযোগ নিয়ে তামাম দুনিয়া তোলপাড় হয়েছে। সাধারণ একজন মানুষ থেকে রাজনীতিক, রাষ্ট্রনায়করা সবাই চেনেন তাকে। এবার সেই স্টর্মি ডানিয়েল আরো একটি নতুন তথ্য প্রকাশ করেছেন। তা হলো তিনি পর্নো তারকা হওয়ার কারণে রসালো মানসিকতার পুরুষের কাছে তার কদর অনেক। তাদের অনেকে তার সাহচর্য পেতে চান।

অনেক ভক্ত তার কাছে ঘেঁষতে চান। তাদেরই একজনের অদ্ভুত অনুরোধ রেখেছেন স্টর্মি ডানিয়েল। তা হলো, ওই পুরুষ ভক্তের গোপনাঙ্গে তিনি সিগনেচার বা স্বাক্ষর করেছেন। এ যাবতকালের মধ্যে সবচেয়ে বিস্ময়কর, সবচেয়ে অবাক হওয়ার মতো কি কাজ করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
এ সপ্তাহে অনুষ্ঠিত হচ্ছে পর্নো বিষয়ক প্রদর্শনী ‘এক্সোটিকা নিউ জার্সি’। তাতে তিনি উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। সেই প্রদর্শনীর আগে তিনি বৃটিশ এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ওই কথা বলেছেন। ওই প্রদর্শনী সম্পর্কে ৪০ বছর বয়সী সাবেক এই পর্নো তারকা বলেছেন, এ ধরনের প্রদর্শনী ভক্তদের কাছে সরাসরি ‘পণ্য’ পৌঁছে দেয়ার ক্ষেত্রে একটি উপযুক্ত মাধ্যম। এখন থেকেই ভক্তরা তাদের প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে পারবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.