সংবাদ শিরোনাম
দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «   জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  » «   কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক  » «   ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিপু এখন র‌্যাবের খাঁচায় বন্দি  » «   ভারতকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান  » «   সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক  » «   পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ-জিএম কাদের  » «   চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব  » «   চাল ও লবণ নিয়ে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে: কাদের  » «   ‘সরকার দেশ চালাতে ব্যর্থ’  » «   সিলেটে ১৯ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা  » «   সিলেটে ৬ দিনে কর আদায় সাড়ে ৩১ কোটি টাকা  » «  

পর্নো তারকা বলেন…

সিলেটপোস্ট ডেস্ক ::পর্নো তারকা স্টর্মি ডানিয়েল। তিনি পর্নো ছবিতে অভিনয়ের জন্য যেটুকু পরিচিতি পেয়েছেন, তার চেয়ে বেশি পরিচিতি পেয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগ এনে। তিনি অভিযোগ করেছেন প্রেসিডেন্ট হওয়ার অনেক আগে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ডনাল্ড ট্রাম্প। তার এমন অভিযোগ নিয়ে তামাম দুনিয়া তোলপাড় হয়েছে। সাধারণ একজন মানুষ থেকে রাজনীতিক, রাষ্ট্রনায়করা সবাই চেনেন তাকে। এবার সেই স্টর্মি ডানিয়েল আরো একটি নতুন তথ্য প্রকাশ করেছেন। তা হলো তিনি পর্নো তারকা হওয়ার কারণে রসালো মানসিকতার পুরুষের কাছে তার কদর অনেক। তাদের অনেকে তার সাহচর্য পেতে চান।

অনেক ভক্ত তার কাছে ঘেঁষতে চান। তাদেরই একজনের অদ্ভুত অনুরোধ রেখেছেন স্টর্মি ডানিয়েল। তা হলো, ওই পুরুষ ভক্তের গোপনাঙ্গে তিনি সিগনেচার বা স্বাক্ষর করেছেন। এ যাবতকালের মধ্যে সবচেয়ে বিস্ময়কর, সবচেয়ে অবাক হওয়ার মতো কি কাজ করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
এ সপ্তাহে অনুষ্ঠিত হচ্ছে পর্নো বিষয়ক প্রদর্শনী ‘এক্সোটিকা নিউ জার্সি’। তাতে তিনি উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। সেই প্রদর্শনীর আগে তিনি বৃটিশ এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ওই কথা বলেছেন। ওই প্রদর্শনী সম্পর্কে ৪০ বছর বয়সী সাবেক এই পর্নো তারকা বলেছেন, এ ধরনের প্রদর্শনী ভক্তদের কাছে সরাসরি ‘পণ্য’ পৌঁছে দেয়ার ক্ষেত্রে একটি উপযুক্ত মাধ্যম। এখন থেকেই ভক্তরা তাদের প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে পারবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.