সংবাদ শিরোনাম
সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক পুতুলের মৃত্যু:শোক প্রকাশ  » «   সিলেটে আরও ২৬ জনের করোনা শনাক্ত  » «   চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «  

চাকরি ছেড়ে পর্নো তারকা!

সিলেটপোস্ট ডেস্ক ::ডানিয়েল ম্যাকগ্রাফিন। তিনি সাবেক একজন সেনা সদস্য। আট মাস দায়িত্ব পালন করেছেন সেনাবাহিনীর কারাগারে। এরপর বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক পেশা। তিনি এখন সমকামী। অর্থাৎ পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনকারী। এটা শখ থেকে নয়। এমন সম্পর্ক স্থাপন করেন অর্থের বিনিময়ে।

ফলে দিনে তিনি এ খাত থেকে আয় করেন ১০০০ পাউন্ড। ফলে তিনি হয়ে উঠেছেন ‘গে পর্নো তারকা’। আছেন ফ্রিয়া নামের একজন গার্লফ্রেন্ড। তার সমকামী সম্পর্কের কথা জানেন তিনি। কিন্তু তাতে ফ্রিয়ার কিছুই এসে যায় না। কারণ, ম্যাকগ্রাফিন তো বড় অংকের অর্থ উপার্জন করছে! বৃটেনের ট্যাবলয়েড পত্রিকাগুলোর অনলাইনে এ খবর প্রকাশিত  হয়েছে। তাতে বলা হয়েছে পর্নো দুনিয়ায় ডানিয়েল ম্যাকগ্রাফিন পরিচিত জিওর্ডি জ্যাকসন নামে। এমন ক্যারিয়ার নিয়ে তিনি নিজেও লজ্জিত নন। বৃটেনের চ্যানেল-৫ এর ডকুমেন্টারি ‘দ্য সেক্স বিজনেস: সুইংয়িং বোথ ওয়েজ’-এ তিনি বলেছেন, তিনি যেহেতু অনেক অর্থ উপার্জন করছেন তাই গার্লফ্রেন্ড তার ক্যারিয়ার নিয়ে কোনো আপত্তি করেন না। কারণ, দিনের মাত্র কয়েকটি ঘন্টা তাকে কাজ করতে হয়। এ সময়ে প্রাপ্ত বয়স্কদের জন্য নির্মিত ভিডিওতে তাকে অভিনয় করতে হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.