সংবাদ শিরোনাম
দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «   জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  » «   কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক  » «   ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিপু এখন র‌্যাবের খাঁচায় বন্দি  » «   ভারতকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান  » «   সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক  » «   পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ-জিএম কাদের  » «   চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব  » «   চাল ও লবণ নিয়ে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে: কাদের  » «   ‘সরকার দেশ চালাতে ব্যর্থ’  » «   সিলেটে ১৯ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা  » «   সিলেটে ৬ দিনে কর আদায় সাড়ে ৩১ কোটি টাকা  » «  

চাকরি ছেড়ে পর্নো তারকা!

সিলেটপোস্ট ডেস্ক ::ডানিয়েল ম্যাকগ্রাফিন। তিনি সাবেক একজন সেনা সদস্য। আট মাস দায়িত্ব পালন করেছেন সেনাবাহিনীর কারাগারে। এরপর বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক পেশা। তিনি এখন সমকামী। অর্থাৎ পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনকারী। এটা শখ থেকে নয়। এমন সম্পর্ক স্থাপন করেন অর্থের বিনিময়ে।

ফলে দিনে তিনি এ খাত থেকে আয় করেন ১০০০ পাউন্ড। ফলে তিনি হয়ে উঠেছেন ‘গে পর্নো তারকা’। আছেন ফ্রিয়া নামের একজন গার্লফ্রেন্ড। তার সমকামী সম্পর্কের কথা জানেন তিনি। কিন্তু তাতে ফ্রিয়ার কিছুই এসে যায় না। কারণ, ম্যাকগ্রাফিন তো বড় অংকের অর্থ উপার্জন করছে! বৃটেনের ট্যাবলয়েড পত্রিকাগুলোর অনলাইনে এ খবর প্রকাশিত  হয়েছে। তাতে বলা হয়েছে পর্নো দুনিয়ায় ডানিয়েল ম্যাকগ্রাফিন পরিচিত জিওর্ডি জ্যাকসন নামে। এমন ক্যারিয়ার নিয়ে তিনি নিজেও লজ্জিত নন। বৃটেনের চ্যানেল-৫ এর ডকুমেন্টারি ‘দ্য সেক্স বিজনেস: সুইংয়িং বোথ ওয়েজ’-এ তিনি বলেছেন, তিনি যেহেতু অনেক অর্থ উপার্জন করছেন তাই গার্লফ্রেন্ড তার ক্যারিয়ার নিয়ে কোনো আপত্তি করেন না। কারণ, দিনের মাত্র কয়েকটি ঘন্টা তাকে কাজ করতে হয়। এ সময়ে প্রাপ্ত বয়স্কদের জন্য নির্মিত ভিডিওতে তাকে অভিনয় করতে হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.