সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

‘ছাড় পাবে না সাকিব’

সিলেটপোস্ট ডেস্ক ::গতকাল বিকালে হঠাৎ করেই মিরপুর শেরেবাংলা মাঠে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। ক্রিকেটারদের ১১ দাবি ছিল ইনডোর সুবিধার উন্নতি করার। সেটি পরিদর্শন করেন। ভারত সফরের জন্য কথা বলেন কোচদের সঙ্গে। সবচেয়ে বড় বিষয় ছিল টেলিকম কোম্পানির সঙ্গে সাকিব আল হাসানের চুক্তির বিষয়। তিনি বলেন, টাইগার অধিনায়ক এ বিষয়ে ছাড় পাবেন না। এ ছাড়াও বিসিবি কার্যালয়ে তার হঠাৎ আগমনের আরো কারণ জানান সংবাদমাধ্যমকে-

ভেট্টরির সঙ্গে সাক্ষাৎ
প্রথম কথা হলো আমি এখানে এসেছি, কারণ ভেট্টরির সঙ্গে আমার দেখা হয় নি। এমনকি ওকে নেয়ার ব্যাপারে যে কথাবার্তা হচ্ছিলো তখনও আমার সঙ্গে কোনো যোগাযোগ হয়নি।

একটা কারণ ছিল এখানে আসার ভেট্টরির সঙ্গে দেখা করা।

ভারত সফরের দল নিয়ে আলোচনা
দ্বিতীয়ত হচ্ছে এই যে ভারতে যাবে সেই কারণে কোচের সঙ্গে এখন পর্যন্ত স্কোয়াড নিয়ে একটা দল তো আমরা দিয়েছি, কিন্তু এটা নিয়ে তার পরিকল্পনা কি সেটা জানা হয়নি, চেষ্টা করলাম ওর কাছ থেকে জানার। যদিও এটা টু আর্লি। এখনও পরিকল্পনা ঠিক করেনি, এরপরেও ওর পরিকল্পনা কি ধরণের সেটা জানার চেষ্টা করলাম।

প্রস্তুতি ম্যাচের জন্য ৮ ক্রিকেটার
আর আরেকটি জিনিস যেটা বলেছি যে আমাদের কাল এবং পরশু দুটি প্রস্ততি ম্যাচ আছে এখানে। সমস্যা হচ্ছে ভেট্টরির মতো কোচ এখানে এসেছে, কিন্তু আপনি যদি দেখেন আমাদের এই মুহূর্তে এখানে কোনো স্পিনার নেই। অথচ দল যাচ্ছে ভারতের মতো শক্তিশালী একটি দলের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট খেলতে, সে তো দেখার সুযোগ পাচ্ছে না তাদেরকে। কারণ আমরা স্পিনার বলতে যাদেরকে বুঝি, উদারহণ হিসেবে ধরেন মেহেদি হাসান মিরাজ আছে, তাইজুল আছে এরপর নতুনদের মধ্যে রিশাদ আছে, এরপর নাঈম আছে। এছাড়াও আমাদের আফ্রিদি আছে, আমাদের অনেক স্পিনার আছে, অপু আছে। স্পিনার বলতে আমরা যাদেরকে বুঝি। যেহেতু ওরা কেউ এখানে নেই তাহলে কোচের তো কোনো অপশন নেই। কোচ শুধু আমার জানামতে দুইজন স্পিনারকে দেখেছে, এক আরাফাত সানি আরেকজন হলো বিপ্লব। তাঁরা ভালো, তবে আমার কথা হচ্ছে টেস্টের জন্য যেহেতু আমাদের স্পিনার লাগবে তাদেরকেও যদি ভেট্টরি একটু দেখতে পারতো তাহলে আমার মনে হয় ভালো হতো। এই কারণে আমরা ঠিক করেছি কিছু খেলোয়াড় কে দেখার। কাল, পরশু ম্যাচের জন্য কিছু খেলোয়াড়কে আমাদের রাখতে হচ্ছে। এটা কিভাবে করা যায়, এই জিনিসগুলো নিয়ে আলাপ করতে এসেছিলাম। আমরা ৮ জনের মতো খেলোয়াড়কে ডাক দিতে বলেছি কাল আর পরশুর ম্যাচের জন্য।

ইনডোর পরিদর্শন
ইনডোরটা দেখলাম এবং জিজ্ঞেস করলাম যে কি করছে এটার জন্য। কারণ আমরা বলেছি চেষ্টা করবো, এটাকে খুব একটা কিছু করা যাবে না, তবে কি করা যায় দেখা যাক। ওরা বললো কে কি করছে, এখন দেখা যাক। মুখের কথা শুনে তো লাভ নেই। আগে দেখে নেই কি করছে এরপর বলা যাবে।

সাকিবকে চিঠি
আমাদের আইন অনুযায়ী এটা কোনোভাবেই করার কথা নয়, করতে পারে না। এই ব্যাপারে কোনো সন্দেহ নেই। সেটা ঐ টেলিকম কোম্পানিও জানে, খেলোয়াড়রাও জানে। ওদের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। এটি কেন করলো, আগে তো ওকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। সেই কারণে ওকে আমরা চিঠি দিচ্ছি। তবে একটা ব্যাপার হলো এটি কোনোভাবেই সে করতে পারে না, সম্পূর্ণভাবে বেআইনি। সাকিব বললেও ছাড় দেয়া হবে না, প্রশ্নই ওঠে না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.