সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

পরিচালনায় রাধিকা

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলা, হিন্দি, মারাঠি, তামিল, তেলুগু, মালয়ালাম ও ইংরেজি- সব ভাষার ছবিতে দারুণ অভিনয় নৈপুণ্য দেখিয়ে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন রাধিকা আপ্তে। এবার সামনে নয়, ক্যামেরার পেছনে মুন্সিয়ানা দেখাবেন তিনি। প্রথমবার পরিচালকের আসনে বসেছেন ৩৪ বছর বয়সী এই তারকা। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করছেন রাধিকা। এর নাম রাখা হয়েছে ‘স্লিপওয়াকার্স’। ইতোমধ্যে শুটিং সম্পন্ন হয়েছে। এর ব্যাপ্তি আধঘণ্টা। এতে অভিনয় করেছেন বলিউডের শাহানা গোস্বামি ও গুলশান দেবিয়াহ।

রাধিকা জানান, ‘স্লিপওয়াকার্স’ ছবিতে সম্পর্কের সংকট প্রতিফলিত হবে, যা মেটাতে সবারই তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়া দরকার। বললেন, পরিবেশ বিপর্যয়ের ঘটনা যখন প্রতিনিয়ত খবরের শিরোনামে আসছে আমরা তখন একে অপরকে ভার্চুয়াল সহযোগিতা করি। পরিবেশের সুরক্ষায় আমাদের কাজ কী সেই দায়বদ্ধতা বোঝা দরকার। রাধিকার পরিচালনায় আসা অনেকটা হুট করেই। তিনি বলেন, আমি একটি গল্প লিখছিলাম। হঠাৎ পরিচালকের দায়িত্ব পেয়েছি। কাজটি করতে গিয়ে অনেক কিছু শিখেছি। বলিউডের কাস্টিং ডিরেক্টর হানি ত্রেহান এবং ‘উড়তা পাঞ্জাব’, ‘ইশকিয়া’, ‘দেড় ইশকিয়া’র পরিচালক অভিষেক চৌবের প্রতিষ্ঠান ম্যাকগাফিন ও ললিত প্রেম শর্মার কলোসিয়াম যৌথভাবে প্রযোজনা করেছে ছোট দৈর্ঘ্যের ছবিটি। তারা এর আগে কঙ্কনা সেন শর্মা পরিচালিত ‘অ্যা ডেথ ইন গঞ্জ’ প্রযোজনা করেন। হানি ত্রেহানের কথায়, রাধিকা বরাবরই যোগ্যতার প্রমাণ রেখেছেন। এবার গল্পকথক হিসেবে তাকে সহায়তা করতে পেরে আমরা অনেক উচ্ছ্বসিত। এদিকে রাধিকাকে সবশেষ সাইফ আলি খানের ‘বাজার’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় দেখা গেছে। তার অভিনীত পিয়া সুকন্যার ‘বোম্বাইরিয়া’ মুক্তির প্রতীক্ষায় আছে। ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’-এর সুবাদে এ বছর আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনয়ন পেয়েছিলেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.