সংবাদ শিরোনাম
নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «   ছাতকে চাঁদা না পেয়ে স্থাপনা নিমার্নে বাঁধা জেলা প্রশাসক বরাবর পাল্টা অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  » «   শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেন: ওসি-এসআই প্রত্যাহার  » «   নদীতে টিম বাস, ৬ ফুটবলারের অকাল মৃত্যু  » «   মিশরে সরকারবিরোধী বিক্ষোভ  » «   লাদাখের আকাশে উড়লো রাফালে যুদ্ধ বিমান, ভারত জানাল মহড়া  » «   সুনামগঞ্জে সন্ত্রাসী মোশারফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন  » «  

ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফিরোজ কবিরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার আমজাদের মোড়স্থ রাজু ছাত্রাবাসে তার নিজ কক্ষ থেকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে ধারণা করেছে পুলিশ। এ ঘটনায় রাজশাহী মহানগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

ফিরোজ আত্মহত্যা করেছে উল্লেখ করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুত্ফর রহমান বলেন, ‘ফিরোজ গাইবান্ধা জেলা সদরের নারায়ণপুর এলাকার মৃত সাজু মিয়ার ছেলে। মেধাক্রম অনুসারে বিভাগে তার অবস্থান দ্বিতীয়। আগামীকাল (মঙ্গলবার) থেকে তার তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা। তার বন্ধুদের কাছ থেকে জানতে পারলাম, নিয়মিত টিউশনি করানোর কারণে তার আর্থিক সমস্যা ছিল না।’ তবে পরীক্ষার চাপে আত্মহত্যা করতে পারে কিনা জিজ্ঞাসা করলে তিনি এসব বিষয়ে কিছু জানেন না বলে উল্লেখ করেন।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে দেখি ফিরোজ ফ্যানের সাথে নাইলনের দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। পরিবারিক সমস্যা বা অন্য কোনো কারণে আত্মহত্যা করেছে কিনা তা এখনো জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।’

এ ঘটনায় ফলিত গণিত বিভাগের সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.