সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফিরোজ কবিরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার আমজাদের মোড়স্থ রাজু ছাত্রাবাসে তার নিজ কক্ষ থেকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে ধারণা করেছে পুলিশ। এ ঘটনায় রাজশাহী মহানগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

ফিরোজ আত্মহত্যা করেছে উল্লেখ করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুত্ফর রহমান বলেন, ‘ফিরোজ গাইবান্ধা জেলা সদরের নারায়ণপুর এলাকার মৃত সাজু মিয়ার ছেলে। মেধাক্রম অনুসারে বিভাগে তার অবস্থান দ্বিতীয়। আগামীকাল (মঙ্গলবার) থেকে তার তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা। তার বন্ধুদের কাছ থেকে জানতে পারলাম, নিয়মিত টিউশনি করানোর কারণে তার আর্থিক সমস্যা ছিল না।’ তবে পরীক্ষার চাপে আত্মহত্যা করতে পারে কিনা জিজ্ঞাসা করলে তিনি এসব বিষয়ে কিছু জানেন না বলে উল্লেখ করেন।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে দেখি ফিরোজ ফ্যানের সাথে নাইলনের দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। পরিবারিক সমস্যা বা অন্য কোনো কারণে আত্মহত্যা করেছে কিনা তা এখনো জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।’

এ ঘটনায় ফলিত গণিত বিভাগের সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.