সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফিরোজ কবিরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার আমজাদের মোড়স্থ রাজু ছাত্রাবাসে তার নিজ কক্ষ থেকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে ধারণা করেছে পুলিশ। এ ঘটনায় রাজশাহী মহানগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

ফিরোজ আত্মহত্যা করেছে উল্লেখ করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুত্ফর রহমান বলেন, ‘ফিরোজ গাইবান্ধা জেলা সদরের নারায়ণপুর এলাকার মৃত সাজু মিয়ার ছেলে। মেধাক্রম অনুসারে বিভাগে তার অবস্থান দ্বিতীয়। আগামীকাল (মঙ্গলবার) থেকে তার তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা। তার বন্ধুদের কাছ থেকে জানতে পারলাম, নিয়মিত টিউশনি করানোর কারণে তার আর্থিক সমস্যা ছিল না।’ তবে পরীক্ষার চাপে আত্মহত্যা করতে পারে কিনা জিজ্ঞাসা করলে তিনি এসব বিষয়ে কিছু জানেন না বলে উল্লেখ করেন।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে দেখি ফিরোজ ফ্যানের সাথে নাইলনের দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। পরিবারিক সমস্যা বা অন্য কোনো কারণে আত্মহত্যা করেছে কিনা তা এখনো জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।’

এ ঘটনায় ফলিত গণিত বিভাগের সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.