সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

সেলফির জোরে হারানো মেয়েকে ফিরে পেলেন বাবা-মা

সিলেটপোস্ট ডেস্ক ::কাসিদি নার্স ও মিশে সলোমন দক্ষিণ আফ্রিকার কেপটাউনের একটি স্কুলের শিক্ষার্থী। দুই জনের চেহারায় বেশ মিল। বন্ধুত্বও খুব গাঢ়। সব সময় একসাথেই ঘুরেন ফেরেন, সেলফি তোলেন।

একদিন কাসিদি তার প্রাণের বান্ধবীকে মা-বাবার সাথে পরিচয় করিয়ে দিতে দুজনের তোলা একটি সেলফি দেখান। সেলফি দেখে কাসিদির বাবা মর্ন নার্স ও মা কেলেসে অবাক হন। দুই জনের চেহারায় এতো মিল! তারা সন্দেহ করেন মিশে হয়তো ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়ে। তাদের মেয়ে কাসিদি থেকে জানতে পারেন দুই জনের জন্মের তারিখও এক। ফলে সন্দেহ আরও গাঢ় হয়।

নিজেদের হারানো মেয়েকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন নার্স-কেলেসে দম্পতি। পুলিশ ডেকে পাঠান মিলে মিশের মা লাভোনা সলোমানকে। পুলিশের জেরার মুখে লাভোনা স্বীকার করেন ২১ বছর আগে হাসপাতাল থেকে তিনি মিশে সলোমানকে চুরি করেছিলেন। কারণ গর্ভাবস্থায় তার সন্তান নষ্ট হয়ে গিয়েছিল। সন্দেহ দূর করতে ডিএনএ টেস্ট করা হয়। টেস্টের ফলাফলে প্রমাণিত হয় মিশে সলোমানই নার্স-কেলেসে দম্পতির হারিয়ে যাওয়া মেয়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.