সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

সেলফির জোরে হারানো মেয়েকে ফিরে পেলেন বাবা-মা

সিলেটপোস্ট ডেস্ক ::কাসিদি নার্স ও মিশে সলোমন দক্ষিণ আফ্রিকার কেপটাউনের একটি স্কুলের শিক্ষার্থী। দুই জনের চেহারায় বেশ মিল। বন্ধুত্বও খুব গাঢ়। সব সময় একসাথেই ঘুরেন ফেরেন, সেলফি তোলেন।

একদিন কাসিদি তার প্রাণের বান্ধবীকে মা-বাবার সাথে পরিচয় করিয়ে দিতে দুজনের তোলা একটি সেলফি দেখান। সেলফি দেখে কাসিদির বাবা মর্ন নার্স ও মা কেলেসে অবাক হন। দুই জনের চেহারায় এতো মিল! তারা সন্দেহ করেন মিশে হয়তো ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়ে। তাদের মেয়ে কাসিদি থেকে জানতে পারেন দুই জনের জন্মের তারিখও এক। ফলে সন্দেহ আরও গাঢ় হয়।

নিজেদের হারানো মেয়েকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন নার্স-কেলেসে দম্পতি। পুলিশ ডেকে পাঠান মিলে মিশের মা লাভোনা সলোমানকে। পুলিশের জেরার মুখে লাভোনা স্বীকার করেন ২১ বছর আগে হাসপাতাল থেকে তিনি মিশে সলোমানকে চুরি করেছিলেন। কারণ গর্ভাবস্থায় তার সন্তান নষ্ট হয়ে গিয়েছিল। সন্দেহ দূর করতে ডিএনএ টেস্ট করা হয়। টেস্টের ফলাফলে প্রমাণিত হয় মিশে সলোমানই নার্স-কেলেসে দম্পতির হারিয়ে যাওয়া মেয়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.