সংবাদ শিরোনাম
নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «   ছাতকে চাঁদা না পেয়ে স্থাপনা নিমার্নে বাঁধা জেলা প্রশাসক বরাবর পাল্টা অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  » «   শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেন: ওসি-এসআই প্রত্যাহার  » «   নদীতে টিম বাস, ৬ ফুটবলারের অকাল মৃত্যু  » «   মিশরে সরকারবিরোধী বিক্ষোভ  » «   লাদাখের আকাশে উড়লো রাফালে যুদ্ধ বিমান, ভারত জানাল মহড়া  » «   সুনামগঞ্জে সন্ত্রাসী মোশারফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন  » «  

শাহরুখ খানকে ‘ভুয়া মুসলিম’ বলে কটাক্ষ

সিলেটপোস্ট ডেস্ক ::এই বছর গণেশ পূজার সময় শাহরুখ খানকে নিয়ে বিতর্ক হয়েছিল। মুসলিম হয়েও কেন তিনি গণেশ পূজা করলেন- এ নিয়ে অনেকে তার সমালোচনা করে। ক্রমশ সেই বিতর্ক থিতিয়ে যায়। কিন্তু দীপাবলিতে ফের বিতর্কে জড়ালেন শাহরুখ খান।

সম্প্রতি নিজের বাড়িতে দীপাবলি উদযাপন করেছেন শাহরুখ। গিয়েছেন বন্ধুদের দীপাবলির পার্টিতেও। আর সেই কারণেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়ছে, শনিবার অবধি একাধিক অনুষ্ঠানের জন্য দিল্লিতে ছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। রবিবার মুম্বাই ফেরেন তিনি। পরিবারের সঙ্গেই সময় কাটান। কপালে তিলক কেটে দিওয়ালি উদযাপনও করেন। স্ত্রী গৌরী ও ছেলে আবরামের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সবাইকে দীপাবলির শুভেচ্ছাও জানান তিনি। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

ছবিটি পোস্ট করার পর তাকে ‘ভুয়ো মুসলিম’ বলে কটাক্ষ করা হয়। কেউ কেউ তো ঘটনাটিকে ‘লজ্জাজনক’ বলেও মন্তব্য করেছেন। আনেকে বলেছেন, মুসলিম হওয়া সত্ত্বেও শাহরুখ কেন দীপাবলি উদযাপন করেছেন? মুসলিম হয়েও তিনি হিন্দুদের প্রথা মানছেন। এর জন্য অভিনেতার লজ্জা পাওয়া উচিত।

শাহরুখ খানকে ‘ভুয়া মুসলিম’ বলে কটাক্ষশাহরুখকে ‘ভুয়া মুসলিম’ বলায় প্রতিবাদের ঝড় উঠেছে নেটদুনিয়াতেও। কেউ কেউ বলছেন, গতকালই অভিনেতা বিশ্ব ভানুকে দীপিবলি উদযাপন করার জন্য মুসলিমদের রোষের শিকার হতে হয়। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে পুলিশে অভিযোগ দায়ের করেন অভিনেতা। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। আর এবার টার্গেট করা হল শাহরুখ খানকে। সেলিব্রিটিদেরই যদি এমন অবস্থা হয় তবে সাধারণ মানুষের কী হাল হবে তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেন অনেকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.