সংবাদ শিরোনাম
এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «   বাজেট প্রত্যাখ্যান বিএনপি’র  » «   তিন দিন ধরে ঘুরছেন ক্যানসার আক্রান্ত রোগী  » «   বাংলাদেশে করোনায় তেমন ক্ষতি করতে পারেনি-পরিকল্পনামন্ত্রী  » «   বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাশিয়ার গুলিতে নিহত ১  » «   জগন্নাথপুরে আরো ২ মহিলা সহ ৫জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৮৯  » «   জগন্নাথপুর-সিলেট বিকল্প সংযোগ সড়ক ভেঙে ৩দিন ধরে সরাসরি যান চলাচল বন্ধ  » «  

শাহজালালে ৩ কোটি টাকার স্বর্ণ জব্দ

সিলেটপোস্ট ডেস্ক ::হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় ৩ কোটি টাকা মূল্যের ৫ কেজি ৮০০ গ্রাম স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম। আজ সকাল ৮টা ৪০ মিনিটে মাসকট থেকে আসা একটি  উড়োজাহাজের সিটের নিচ থেকে বিপুল পরিমাণ এই স্বর্ণ জব্দ করা হয়।

ঢাকা কাস্টমস হাউস সূত্রে জানা গেছে, কমিশনারের নিকট আসা এক গোপন সংবাদের ভিত্তিতে  চোরাচালান প্রতিরোধে কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। তারা নজরদারি করতে থাকেন। নজরদারী ও তল্লাশির একপর্যায়ে বোর্ডিং ব্রিজ নং-৮ এ সকাল ৮টা ৪০ মিনিটে অবতরণকৃত মাসকাট থেকে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইট নং-বিজি ০২২ এর ২২সি সিটের নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৫০টি স্বর্ণবার পাওয়া যায়। যার মোট ওজন ৫ কেজি  গ্রাম।

আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.