সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

গোলাপগঞ্জে ভারতীয় মদসহ রাজু আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোলাপগঞ্জে ৭ বোতল ভারতীয় মদসহ রাজু মিয়া (৩০) নামে এক ‘বিক্রেতাকে’ আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে বাগলা সরকারী প্রাইমারী বিদ্যালয়ের পিছনে কুশিয়ারা নদীর খেয়াঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাজু মিয়া উপজেলার বাগলা ছালিমকোনা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা ছালিমকোনা গ্রামে কুশিয়ারা পুলিশ ফাঁড়ির এসআই কামরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালান। এসময় রাজু মিয়াকে বাগলা সরকারী প্রাইমারী বিদ্যালয়ের পিছনে কুশিয়ারা নদীর খেয়াঘাট থেকে ৭ বোতল মদসহ আটক করা হয়।

সে অনেক দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।

আটকের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, বুধবার সকালে রাজু মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.