সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

নগরীর আম্বরখানায় এক গৃহকর্মী তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্নীর মরদেহ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর আম্বরখানা এলাকার একটি বাসা থেকে ফরাজানা আক্তার মুন্নী (২২) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মুন্নি ওই এলাকার শুভেচ্ছা-৮নং বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বুধবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে। মুন্নী সুনামগঞ্জের আব্দুল মান্নানের মেয়ে।

জানা গেছে, ফারজানা আক্তার মুন্নী আম্বরখানা এলাকার আপ্তাব উদ্দিনের বাসায় প্রায় দুই বছর ধরে গৃহকর্মীর কাজ করছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাসায় নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন মুন্নী। বুধবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় বাসার অন্যরা ডাকাডাকি করেন। তাতে সাড়া না পেয়ে খবর দেওয়া হয় পুলিশে।

সিলেট নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খুলে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুন্নীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

ওসি বলেন, কয়েকদিন আগে মুন্নীর পরিবার তার বিয়ে ঠিক করেছিল বলে জানতে পেরেছে পুলিশ। তাকে বাড়িতেও নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তার বিয়ে ভেঙে যায়। এরপর ফের তাকে আপ্তাব উদ্দিনের বাসায় কাজে পাঠায় তার পরিবার। বিয়ে ভাঙার হতাশা থেকে মুন্নী আত্মহত্যা করে থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.