সংবাদ শিরোনাম
নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «   ছাতকে চাঁদা না পেয়ে স্থাপনা নিমার্নে বাঁধা জেলা প্রশাসক বরাবর পাল্টা অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  » «   শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেন: ওসি-এসআই প্রত্যাহার  » «   নদীতে টিম বাস, ৬ ফুটবলারের অকাল মৃত্যু  » «   মিশরে সরকারবিরোধী বিক্ষোভ  » «   লাদাখের আকাশে উড়লো রাফালে যুদ্ধ বিমান, ভারত জানাল মহড়া  » «   সুনামগঞ্জে সন্ত্রাসী মোশারফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন  » «  

নগরীর আম্বরখানায় এক গৃহকর্মী তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্নীর মরদেহ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর আম্বরখানা এলাকার একটি বাসা থেকে ফরাজানা আক্তার মুন্নী (২২) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মুন্নি ওই এলাকার শুভেচ্ছা-৮নং বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বুধবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে। মুন্নী সুনামগঞ্জের আব্দুল মান্নানের মেয়ে।

জানা গেছে, ফারজানা আক্তার মুন্নী আম্বরখানা এলাকার আপ্তাব উদ্দিনের বাসায় প্রায় দুই বছর ধরে গৃহকর্মীর কাজ করছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাসায় নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন মুন্নী। বুধবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় বাসার অন্যরা ডাকাডাকি করেন। তাতে সাড়া না পেয়ে খবর দেওয়া হয় পুলিশে।

সিলেট নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খুলে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুন্নীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

ওসি বলেন, কয়েকদিন আগে মুন্নীর পরিবার তার বিয়ে ঠিক করেছিল বলে জানতে পেরেছে পুলিশ। তাকে বাড়িতেও নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তার বিয়ে ভেঙে যায়। এরপর ফের তাকে আপ্তাব উদ্দিনের বাসায় কাজে পাঠায় তার পরিবার। বিয়ে ভাঙার হতাশা থেকে মুন্নী আত্মহত্যা করে থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.