সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

নগরীর আম্বরখানায় এক গৃহকর্মী তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্নীর মরদেহ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর আম্বরখানা এলাকার একটি বাসা থেকে ফরাজানা আক্তার মুন্নী (২২) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মুন্নি ওই এলাকার শুভেচ্ছা-৮নং বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বুধবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে। মুন্নী সুনামগঞ্জের আব্দুল মান্নানের মেয়ে।

জানা গেছে, ফারজানা আক্তার মুন্নী আম্বরখানা এলাকার আপ্তাব উদ্দিনের বাসায় প্রায় দুই বছর ধরে গৃহকর্মীর কাজ করছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাসায় নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন মুন্নী। বুধবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় বাসার অন্যরা ডাকাডাকি করেন। তাতে সাড়া না পেয়ে খবর দেওয়া হয় পুলিশে।

সিলেট নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খুলে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুন্নীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

ওসি বলেন, কয়েকদিন আগে মুন্নীর পরিবার তার বিয়ে ঠিক করেছিল বলে জানতে পেরেছে পুলিশ। তাকে বাড়িতেও নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তার বিয়ে ভেঙে যায়। এরপর ফের তাকে আপ্তাব উদ্দিনের বাসায় কাজে পাঠায় তার পরিবার। বিয়ে ভাঙার হতাশা থেকে মুন্নী আত্মহত্যা করে থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.