সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

বাহুবলে ভাইয়ের বকুনীর পর স্কুল ছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বাহুবলে ভাইয়ের সাথে ঝগড়ার জের ধরে ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাত ৮টা দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামে।

স্থানীয় লোকজন জানান, উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের সামছু চৌধুরীর কন্যা তানহা চৌধুরী ইতি স্থানীয় মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে লেখাপড়া করে। সে বৃহস্পতিবার সন্ধ্যায় বড় ভাই বোরহান চৌধুরীর সাথে ঝগড়া করে। ঝগড়ায় এক পর্যায়ে বোরহান চৌধুরী তার বোনকে বকুনী দেন। এতে ক্ষুব্ধ হয়ে তানহা আক্তার ইতি সন্ধ্যার পর পরিবারের সকলের অগোচরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। রাত ৮টার দিকে পরিবারের লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। প্রথমিক ভাবে ঘটনাটি আত্মহত্যা বলেই ধরণা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.